• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০০ দিন কোয়ারেন্টাইনে থাকা মাধুরী স্বামী শ্রীরামকে নিয়ে করলেন নতুন এক্সপেরিমেন্ট

দেশজুড়ে লকডাউনের মাঝে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে লকডাউনের অভিজ্ঞতা থেকে নিজের অবদানকে ভাগ করে নিয়ে জানিয়েছেন যে তিনি আত্ম–নির্ভর হওয়ার গুরুত্ব শিখেছেন।

১০০ দিন কোয়ারেন্টাইনে থাকা মাধুরী স্বামী শ্রীরামকে নিয়ে করলেন নতুন এক্সপেরিমেন্ট

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী তাঁর স্বামী শ্রীরাম নেনের সঙ্গে সেলফি পোস্ট করে লকডাউনের শিক্ষা শেয়ার করে নিয়েছেন। শুধু তাই নয়, স্বামীর চুল কেটে তাঁর লুকসই বদলে দেন মাধুরী। যেটা এই দম্পতির কাছে খুবই মজার একটি বিষয় ছিল। মাধুরী দীক্ষিত লিখেছেন, '‌সেলফ কোয়ারেন্টাইন, ১০০ দিন গৃহবন্দী সঙ্গে রামের নতুন হেয়ারস্টাইল, এই লকডাউনে আমরা খুবই গুরুত্বপূর্ণ জিনিস শিখেছি, কিভাবে আত্ম–নির্ভরশীল হওয়া যায়।’‌ এর পাশাপাশি তিনি ১০০ দিন কোয়ারেন্টাইন ও কোয়ারেন্টাই চিন্তা লিখে হ্যাশট্যাগও ব্যবহার করেছেন।

কয়েক দিন আগেই মায়ের জন্মদিন ছিল। বাড়িতেই তা পালন করেছেন অভিনেত্রী। খুবই ঘরোয়াভাবে এই অনুষ্ঠান পালন হয়েছে। যেখানে শ্রীরাম গিটার বাজাচ্ছেন এবং মাধুরী গান গাইছেন। সঙ্গে রয়েছেন দুই ছেলে ও বাড়ির অন্যান্য কর্মীরা। জন্মদিনের ভিডিওটি পোস্ট করে মাধুরী একটি দীর্ঘাকার মন্তব্যও লিখেছেন। তিনি লিখেছেন, '‌সারা বিশ্বের সব থেকে সুন্দরী মহিলা, আমার জীবনের ঝড়ো সাগরে আমার নোঙর এবং আমার পালে বাতাস, আমার প্রতিটা সাফল্যের পিছনে তুমিই। আজকের এই বিশেষ দিনে তোমার জন্য বিশেষ কিছু’‌।

বিয়ে বাড়িতে ৫০ জন জমায়েত হওয়া যাবে, জানালেন মুখ্যমন্ত্রী

প্রচুর টাকার ইলেকট্রিকের বিল বলিউড তারকাদের বাড়িতে! ক্ষুব্ধ তাপসী, হুমার কাছে কত টাকার বিল এল

English summary
In the lockdown, Madhuri Dixit cut her husband Sriram Nen's hair and gave him a new hairstyle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X