India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তামিলনাড়ু–কেরলের সুস্বাদু খাবার, কী কী মেনু ছিল নয়নতারা–ভিগনেশের বিয়েতে দেখুন

Google Oneindia Bengali News

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির রাজকীয় বিয়ে সম্পন্ন হল বৃহস্পতিবার ৯ জুন। নয়নতারা ও ভিগনেশ শিবন এদিন সাতপাকে বাঁধা পড়লেন। মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসর্টে এদিন বিয়ের জমকালো আসর বসেছিল। শাহরুখ খাম, রজনীকান্ত, অজিত, মণিরত্নম, বনি কাপুর, অ্যাটলি সহ একাধিক তারকাদের এদিন বিয়েতে আসতে দেখা গিয়েছে।

তামিলনাড়ু–কেরলের সুস্বাদু খাবার, কী কী মেনু ছিল নয়নতারা–ভিগনেশের বিয়েতে দেখুন

রাজকীয় বিয়েতে রাজকীয় খানা-পিনারও বন্দোবস্ত ছিল। বিয়ের মেনু কার্ড অন্তত তাই বলছে। নয়নতারা ও ভিগনেশ তাঁদের বিয়ে উপলক্ষ্যে তামিলনাড়ু ও কেরলের কিছু অথেনটিক খাবারের বন্দোবস্ত করেছিলেন।

মেনু কার্ড অনুযায়ী বিয়েতে ছিল কাঁঠালের বিরিয়ানি, পনীর পাট্টানি কারি, ‌অভিয়াল, মোর কোজহাম্বু, মক চিকেন চেট্টিনাদ কারি, পন্নি রাইস, চেপ্পাংকিঝাংগু পুলি কুঝাম্বু, পণ্ডু মিলাগু রসম এবং এলানির পায়াসম। নয়নতারা ও ভিগনেশ তাঁদের বিয়ে উপলক্ষ্যে ১৮ হাজার শিশু ও তামিলনাড়ুর এক লক্ষ অভাবীদের খাওয়ান। এছাড়াও নিরামিশাষীদের জন্য আলাদা কাউন্টার ছিল খাবারের।

তামিলনাড়ু–কেরলের সুস্বাদু খাবার, কী কী মেনু ছিল নয়নতারা–ভিগনেশের বিয়েতে দেখুন

৯ জুন সকালে দক্ষিণী রীতি মেনে বিয়ে হয় নয়নতারা ও ভিগনেশের। বিয়ের পরই নবদম্পতি তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যেখানে ভক্তেদর শুভেচ্ছা বার্তায় ভরে যায়। ১০ জুন রিসেপশন হবে, যেখানে দক্ষিণী তারকাদের ভিড় দেখা যাবে। ২০১৫ সালে এক সিনেমার সেটে ভিগনেশ ও নয়নতারার পরিচয় হয় এবং প্রথম দেখাতেই তাঁরা একে অপরের প্রেমে পড়ে যান। ২০১৯ সালে নয়নতারা ও ভিগনেশ তাঁদের আংটি বদল করে নেন।

ভাঙল অসংখ্য হৃদয়, সাতজন্মের জন্য ভিগনেশের হলেন নয়নতারা, ছবি পোস্ট নবদম্পতিরভাঙল অসংখ্য হৃদয়, সাতজন্মের জন্য ভিগনেশের হলেন নয়নতারা, ছবি পোস্ট নবদম্পতির

English summary
‌lunch menu at Vignesh Shivan, Nayanthara's wedding
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X