• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেমে হাবুডুবু শিবানী-ফারহান! সোশ্যাল মিডিয়ায় কোন বার্তা বলিউড স্টারের

ফরহান আখতার ও শিবানী দান্ডেকরের প্রেম নিয়ে রীতিমত শোরগোল বলি-পাড়ায়। তাঁদের ডিনার ডেট থেকে বিদেশ সফর ঘিরে একাধিক তথ্য ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এবার যে ঘটনা ঘিরে এত জল্পনা তা কার্যত সোশ্যাল মিডিয়াতেই জানান দিলেন ফারহান।

'তোমায় ভালোবাসি'...

ফারহানের একটি সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা যাচ্ছে শিবানীকে উদ্দেশ্য করে এক বিশেষ বার্তা। যে বার্তায় উল্লেখ রয়েছে শিবানীর প্রতি ফারহানের ভালোবাসার। আর এই বার্তাই স্পষ্ট করে দিচ্ছে খুব শিগগিরিই সম্ভবত সম্পর্ককে পরিণতির দিকে নিয়ে যেতে চলেছেন ফারহান আখতার।

ফারহানের বার্তা

ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের বিয়ে নিয়ে এর আগেও একাধিকবার একাধিক তথ্য উঠে এসেছে ,শোনা যাচ্ছে এই বছরের এপ্রিলেই বিয়ের সম্পর্কের দিকে এগিয়ে চলেছেন তাঁরা।

বাগদান শিবানী-ফারহান

শোনা যাচ্ছে , গোপনে ফরহান ও শিবানী একে অপরের সঙ্গে আংটি বদল পর্ব সেরে ফেলেছেন। এবার প্রশ্ন , উঠছে কবে তাঁরা বিয়ের পর্ব সারতে চলেছেন।

ফারহানের বন্ধুরা কী বলছেন?

ফরহানের ঘনিষ্ঠ মহলের খবর, এই তারকা দম্পতি এবার তাঁদের সম্পর্ককে পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে আগ্রহী । উল্লেখ্য, ফারহান আখতারের বিবাহচ্ছেদের পর একাধিক বলিউড নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ফরহান আখতার। তারপর শিবানীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসে। আর এবার তাঁদের বিয়ের কথা নিয়ে মশগুল বলিউড।

English summary
'Love You Loads, Shibani Dandekar': Farhan Akhtar Captions Pic With Her In The Pool.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X