• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বস্তিকার অস্বস্তি, প্রেম-নগ্নতা-সমকামিতা-আত্মহত্যা-চুরি পাঁচ বিতর্কে অভিনেত্রী

স্বতিকার অস্বস্তি, প্রেম-নগ্নতা-সমকামিতা-আত্মহত্যা-চুরি পাঁচ বিতর্কে অভিনেত্রী
বাংলা ছায়াছবি বা টেলিভিশনের অতি জনপ্রিয় মুখ স্বস্তিকা মুখোপাধ্যায়। সোজা সাপ্টা কথা বলতে ভালবাসেন, স্বাধীনচেতা ৩৩ বছরের এই অভিনেত্রী। টলিউডের গণ্ডি পেরিয়ে পা রেছেছেন বলিউডেও। তবু বিতর্ক যেন পিছু ছাড়ার নয় স্বস্তিকার।

দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ বক্সি ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করছেন স্বস্তিকা। তবে এই খবরের জন্য নয় সম্প্রতি একটি বিতর্কিত ঘটনায় খবরের শীর্ষে উঠে এসেছেন স্বস্তিকা। সিঙ্গাপুরের দোকান থেকে হারিয়ে যাওয়া কানের দুলের খোঁজ মিলেছে স্বস্তিকার কাছে। আর তাতেই চুরির অভিযোগ উঠেছে কানের দুল চুরির অভিযোগ উঠেছে স্বস্তিকার বিরুদ্ধে। দোষ প্রমাণিত না হওয়া সত্ত্বেও বারবার মিডিয়ার নিশানায় এসেছেন স্বস্তিকা।

শুধু দুল চুরি নয় আরও নানা বিতর্কে জড়িয়েছেন স্বস্তিকা।

বিয়ে ও প্রেম নিয়ে বিতর্ক

ddddd

অভিনয় দক্ষতা, বা ছবির থেকেও ব্যক্তিগত জীবনের সম্পর্ক ঘিরে বেশিবার খবরে এসেছেন স্বস্তিকা। ১৮ বছর বয়সে সঙ্গীত শিল্পী প্রমিত সেনকে বিয়ে করেছিলেন স্বস্তিকা। দুবছরের মধ্য়ে বিবাহ বিচ্ছেদ হয়। স্বামীর বিরুদ্ধে শারীরিক অত্যাচারের অভিযোগ আনেন অভিনেত্রী। এর পরে একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। জিত, পরমব্রত, দেব, শ্রীজিত একাধিক নাম। তরে পরমব্রতর সঙ্গে সম্পর্ক ভাঙার পর স্বস্তিকা মিডিয়ায় জানিয়েছিলেন একটি ইমেল করে পরম তার সঙ্গে সম্পর্ক শেষ করেছেন। লন্ডনে কাউকে পেয়ে গিয়েছেন বলেই পরমব্রত এই সিদ্ধান্ত নিয়েছেন। এই ঘটনাকে ঘিরে বেশ একটা শোরগোল পরে গিয়েছিল টলিউডে ।

টেক ওয়ান ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয়

romance

মৈনাক ভৌমিকের টেক ওয়ান ছবিতে একটি দৃশ্যে নগ্ন হয়ে অভিনয় করেছিলেন স্বস্তিকা। আর তাই নিয়ে শুরু হয়েছিল জোর গুজব। এই দৃশ্যে স্বস্তিকার দেহের সামনের অংশ পুরোপুরি নগ্ন ছিল। এই প্রথম বাণিজ্যিক বাংলা ছবি যেখানে অভিনেত্রীর শরীরের সামনের ভাগ পুরোপুরি নগ্ন অবস্থায় দেখানো হয়েছিল। এর পরে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া একটি সাক্ষাৎকারে স্বস্তিকা বলেছিলেন আমি আমার মেয়েকে আট মাস স্তন দুগ্ধ পান করিয়েছি। তারপরেও ক্যামেরায় আমার স্তন দেখতে এত ভাল লাগতে পারে এটা ভেবেই আমি খুশি।

স্বস্তিকার সমকামিতা

kiss

একটি সাক্ষাৎকারে স্বস্তিকা বলেছিলেন, ছেলে বা মেয়েকে চুমু খাওয়াতে কোনও পার্থক্য নেই। ওই সাক্ষাৎকারেই আবার স্বস্তিকাকে বন্ধু পরিচালক মৈনাক ভৌমিকের সম্পর্কের কথা জিজ্ঞাসা করায় তার জবাবে তিনি বলেন, "থ্যাঙ্কফুলি মৈনাকের চেহারাটা এমন যে আমার পেয়ার হিসাবে লোকে ওকে ভাবতে পারে না বলেই আমাকে আর ওকে নিয়ে প্রেমের মাখো মাখো গল্প তৈরি হয় না। তবে ও যদি মেয়ে হত তবে আমি কবেই লেসবিয়ান হয়ে যেতাম।" এর পরে মৈনাক ভৌমিকের আর একটি ছবি ফ্যামিলি অ্যালবাম ছহিতে পাওলিকে চুমু খাওয়ার দৃশ্য় নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন,"একজন অভিনেত্রী হিসেবে এই কাজটা না করলে জানতে পারতাম না যে চুমু খাওয়ার ক্ষেত্রে ছেলে বা মেয়ে ততটা গুরুত্বপূর্ণ নয় যতটা গুরুত্বপূর্ণ আমার মন! আমার মন আদর করতে চাইছে এটাই সবচেয়ে সত্যি। বিশ্বাস করুন, মেয়ে বা ছেলের চুমুতে কোনও তফাত নেই।" এর পরই স্বস্তিকাকে নিয়ে চরম বিতর্ক তৈরি হয়েছিল, তবে কী স্বস্তিকা সমকামি?

আত্মহত্যার চেষ্টা

img

চলতি বছরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন স্বস্তিকা। অভিনেত্রীর বাড়ির তরফে জানানো হয়েছিল একটি পার্টিতে পা পিছলে পড়ে যান স্বস্তিকা। আর তার ফলেই আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। যদিও সূত্রের খবর অনুযায়ী, হোটেলের ঘরে আত্মহত্যা করার চেষ্টা করেছেন তিনি। আত্মহত্যার কারণ কী? মিডিয়ার খবর অনুযায়ী, স্বস্তিকার বর্তমান বয়ফ্রেন্ড নাট্যব্যক্তিত্ব সুমন মুখোপাধ্যায়। সুমনের সঙ্গে কথাকাটাকাটির পর নাকি হোটেল স্বস্তিকা আত্মহত্যা করার চেষ্টা করেন। পুলিশ জানায়, প্রাথমিক তদন্তে স্বস্তিকার হাতের ক্ষত দেখে মনে হচ্ছে না দুর্ঘটনা। আত্মহত্যার চেষ্টা করেছেন স্বস্তিকা, তাই তাঁর বন্ধু সুমন মুখোপাধ্যায়কে ডেকে টানা কয়েক ঘন্টা জেরা করা হয়। এই ঘটনায় মমতা সরকারের পুলিশের বিরুদ্ধেও অভিযোগ ওঠে। এই ঘটনায় কোনও অভিযোগ বা মামলা হওয়া না সত্ত্বেও পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে যে পদক্ষেপ নেয় তার বিরোধিতা করেন বুদ্ধিজীবীদের একাংশ।

দুল চুরি

-

সম্প্রতি সিঙ্গাপুরের একটি শপিং মলে কিছু জিনিস কিনতে গিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সঙ্গে সুমন মুখোপাধ্যায়ও ছিলেন। দোকানিরা বিভিন্ন জিনিস দেখাচ্ছিলেন স্বস্তিকাকে। একজোড়া কানের দুলও দেখেন তিনি। কিন্তু সেটা কেনেননি। অথচ হঠাৎ উধাও হয়ে যায় দুলজোড়া। খোঁজাখুঁজি শুরু হয়। সিসিটিভি ফুটেজে দেখা যায়, স্বস্তিকার হাতে রয়েছে দুলগুলি। সিঙ্গাপুরের আইন অনুযায়ী, ৪৫ ডলারের বেশি দামের জিনিস না বলে নিলে তিন মাস পর্যন্ত জেল হতে পারে। ঘটনাচক্রে ওই দুলজোড়ার দাম ২৫০ ডলার। যদিও দোকানিরা স্বস্তিকা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানাননি। তাঁদের মতে, হয়তো ভুল বোঝাবুঝি হয়েছিল। এটা আলোচনার মাধ্যমে মিটিয়ে নেওয়া হবে। আর এই ঘটনা নিয়ে শুরু হয়েছে জোর চাপানোতর। স্বস্তিকা সিঙ্গাপুরের দোকান থেকে দুল চুরি করেছেন বলে বিস্তর জলঘোলা হচ্ছে।

English summary
Love-nudity-homosexuality-suicide-shoplofting 5 big contriversieof Swastika Mukherjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X