• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছন্দে ফিরছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি, পরিচালকের ভূমিকায় শ্রীলেখা, নতুন ছবি নিয়ে হাজির রাজ–সৃজিত

করোনা সঙ্কটের সময় বেশ কিছু মাস যাবৎ বন্ধ ছিল টলিউডের কাজ। রাজ্য সরকারের থেকে অনুমোদন পাওয়ার পর ফের চেনা ছন্দে ফিরতে শুরু করেছে টলিউড। দীপাবলির মরশুমেই বেশ কিছু নতুন বাংলা ছবির হাল-হকিকৎ, নতুন পরিচালকের কথা জানা গেল।

ছন্দে ফিরছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি, পরিচালকের ভূমিকায় শ্রীলেখা, নতুন ছবি নিয়ে হাজির রাজ–সৃজিত

সূত্রের খবর, চলতি বছরের বড়দিনেই বড়পর্দায় প্রত্যাবর্তন ঘটবে কাকাবাবু ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। বৃহস্পতিবার এই ছবি মুক্তি পাওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় ফলাও করে জানালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এদিন তিনি '‌কাকাবাবুর প্রত্যাবর্তন'‌-এর পোস্টার শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবির শুটিং লকডাউন শুরু হওয়ার আগে দক্ষিণ আফ্রিকায় হয়ে গিয়েছিল। তবে লকডাউন শুরু হওয়ার আগেই তাঁরা শুটিং সেরে ফিরে এসেছিলেন।

অপরদিকে নতুন অবতারে দেখা যাবে এবার অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। বর্তমানে তিনি 'বেদের মেয়ে জ্যোৎস্না' ধারাবাহিকে খোক্কসী রানির ভূমিকায় অভিনয় করছেন। এর পাশাপাশি তিনি পরিচালকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। আগামী মাসে তিনি একটি ওয়েব ফিল্ম পরিচালনা করতে চলেছেন। নিজেই চিত্রনাট্য লিখেছেন বলে জানা যাচ্ছে।

বৃহস্পতিবার লক্ষ্মী বার এবং ধনতেরাসের শুভদিন উপলক্ষ্যে পরিচালক রাজ চক্রবর্তী তাঁর নতুন ছবি '‌হাবজি গাবজি'‌র পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই ছবিতে অভিনয় করেছেন সদ্য মা হওয়া তথা রাজের স্ত্রী শুভশ্রী ও পরমব্রত চট্টোপাধ্যায়। সব মিলিয়ে বাংলা ইন্ডাস্ট্রি আরও একবার লাভের মুখ দেখতে চলেছে, যার মহরৎ শুরু দিওয়ালি থেকেই।

English summary
Lots of new project of begali film industry announced this diwali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X