India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারতের সবথেকে মূল্যবান সেলিব্রেটিদের তালিকায় সেরা দশে রয়েছেন কারা?

Google Oneindia Bengali News

প্রতি বছরের মতো এই বছরও প্রকাশিত হয়েছে ভারতের সবথেকে মূল্যবান সেলিব্রেটিদের তারকাদের তালিকা। সেরা ১০ জনের তালিকার মধ্যে শীর্ষস্থানে রয়েছেন বিরাট কোহলি। রণবীর সিং এবং অক্ষয় কুমার যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকার করেছেন। সেলিব্রিটিদের ব্র্যান্ড এনডোর্সমেন্ট পোর্টফোলিও, সোশ্যাল মিডিয়া উপস্থিতি থেকে প্রাপ্ত ব্র্যান্ড মূল্যের উপর ভিত্তি করে এই তালিকা ঠিক হয়। দেখে নেওয়া যাক দেশের সেরা মূল্যবান সেলিব্রিটিদের তালিকা।

বিরাট কোহলি

বিরাট কোহলি

ভারতের সবথেকে মূল্যবান সেলিব্রিটির তালিকায় শীর্ষে রয়েছেন দেশের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ভারতের দুর্দান্ত তারকা ক্রিকেটার ১৮৫.৭ মিলিয়ন মার্কিন ডলারের ব্র্যান্ড মূল্য নিয়ে শুধুমাত্র এই বছরেই নয়, বরং পরপর টানা পাঁচ বছর ধরে শীর্ষস্থান অর্জন করে আসছেন। ডাফ অ্যান্ড ফেলপস রিপোর্ট অনুসারে, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে অবসর নেওয়ার পর ক্রিকেটারের ব্র্যান্ড ভ্যালু কমে গেলেও সেলিব্রিটিদের শীর্ষ তালিকায় রয়েছেন তিনি।

রণবীর সিং

রণবীর সিং

বর্তমান সময়ে অভিনেতাদের মধ্যে সবচেয়ে বহুমুখী চলচ্চিত্র তারকাদের মধ্যে একজন রণবীর সিং। এই বছর তাঁর ব্র্যান্ড ইক্যুইটিতে তিনি অনেকটাই উপরের দিকে উঠে এসেছেন। ডাফ অ্যান্ড ফেলপস রিপোর্ট অনুসারে,১৫৮.৩ মিলিয়ন ডলারের ব্র্যান্ড মূল্যের সঙ্গে দ্বিতীয়স্থান অর্জন করেছেন। গালি বয় বা ৮৩ সবার কাছে সমাদৃত হয়েছিল। গত বছর গেম শো দ্য বিগ পিকচারের মাধ্যমে তাঁর টেলিভিশনে আত্মপ্রকাশ ঘটেছিল।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

বলিউডের সুপারস্টার খিলাড়ি অক্ষয় কুমার ১৩৯.৬ মিলিয়ন ডলারের ব্র্যান্ড মূল্যের সঙ্গে সবচেয়ে মূল্যবান সেলিব্রিটি তালিকায় তৃতীয় স্থানে অবস্থিত রয়েছেন। বর্তমানে হিন্দি সিনেমা জগতের অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন অক্ষয় কুমার। সম্প্রতি রিলিজ করেছে তাঁর ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমা সম্রাট পৃথ্বীরাজ। এছাড়াও রাম সেতু, মিশন সিন্ডারেলা এবং ওহ মাই গড ২ সহ বেশকিছু আকর্ষণীয় ছবি হাতে রয়েছে খিলাড়ি কুমারের। সেই সঙ্গে গত বছরের মুক্তিপ্রাপ্ত সূর্যবংশী করোনা আবহের পর সবথেকে বড় ছবি ছিল।

আলিয়া ভাট

আলিয়া ভাট

ডাফ এবং ফেলপসের তালিকায় সর্বকনিষ্ঠ সেলিব্রিটি হিসেবে রয়েছে আলিয়া ভাট। ৬৮.১ মিলিয়ন ডলার ব্র্যান্ড মূল্যের সঙ্গে চতুর্থ স্থানে রয়েছেন আলিয়া।গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়িতে অভিনয় করেছেন তিনি। দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। ১০০ কোটির ক্লাবেও ঢুকে গিয়েছে ছবিটি। রাম চরণ এবং জুনিয়র এনটিআর-এর সঙ্গে এসএস রাজামৌলির আরআরআর-এও দেখা গিয়েছিল। এই ছবি বক্স অফিসে ব্লকবাস্টার হয়ে ওঠে। সম্প্রতি, রণবীর কাপুরের সঙ্গে তাঁর বিয়ে নিয়েও চর্চার তুঙ্গে রয়েছেন অভিনেত্রী।

এমএস ধোনি

এমএস ধোনি

সম্প্রতি আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি। কিন্তু তার পরেও চলতি বছরে তাঁর ব্র্যান্ড ভ্যালু বেশ কিছুটা বৃদ্ধি পেয়েছে। ব্র্যান্ড ভ্যালুতে ৬১.২ মিলিয়ন ডলার পেয়ে পঞ্চম স্থানে রয়েছেন তিনি। অবসর গ্রহণের পরেও এই মুহূর্তে তাঁর ঝুলিতে রয়েছে ২৫টির বেশি ব্র্যান্ড।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন সিনেমার প্রতি তাঁর ভালবাসা এবং কঠোর পরিশ্রম দিয়ে দর্শকদের মন জয় করে চলেছেন। বিগ বি ৫৪.২ মিলিয়ন ডলার ব্র্যান্ড মূল্যের সঙ্গে তালিকায় ষষ্ঠ স্থান অর্জন করেছেন। বিগবি জনপ্রিয় গেম শো কৌন বনেগা ক্রোড়পতির হোস্টও করছেন।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

৫১.৬ মিলিয়ন ডলারের ব্র্যান্ড মূল্যের সাথে তালিকায় সপ্তম স্থানে রয়েছেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। সম্প্রতি টাইম ১০০ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ডেও ভূষিত হয়েছেন তিনি। দীপিকা পাড়ুকোন ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে জুরির সদস্যও ছিলেন।

সলমন খান

সলমন খান

৫১.৬ মিলিয়ন ডলার ব্র্যান্ড মূল্যে অভিনেতা সলমন খান ডাফ এবং ফেলপসের বার্ষিক সেলিব্রিটি ব্র্যান্ড মূল্যায়ন তালিকায় অষ্টম স্থান অর্জন করেছেন বলিউডের ভাইজান। সম্প্রতি নিজস্ব এনএফটি সংগ্রহ চালু করেছেন সলমন এবং এই মুহূর্তে তিনি নিজের পরবর্তী ছবি টাইগার ৩ নিয়ে ব্যস্ত রয়েছেন।

আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানা

ডাফ এবং ফেলপসের তালিকায় নবম স্থানে রয়েছেন। ৪৯.৪ মিলিয়ন ডলার ব্র্যান্ড মূল্য তাঁর। বহুমুখী-প্রতিভার অধিকারী অভিনেতা তিনি। গুলাবো সিতাবো, অন্ধাধুন, বাধাই হো, স্ত্রী- এর মতো একগুচ্ছ ভাল ভাল ছবি রয়েছে তাঁর ঝুলিতে

ঋত্বিক রোশন

ঋত্বিক রোশন

৪৮.৫ মিলিয়ন ডলার ব্র্যান্ড মূল্যে দশম স্থানে রয়েছেন বলিউডের গ্রিক গড ঋত্বিক রোশন। এই মুহূর্তে এইচ আর এক্স নামে একটি স্পোর্টসওয়্যার ব্র্যান্ডের মালিক বলিউডের আকবর ঋত্বিক রোশন।

ভোজনেই তৃপ্তি,জিভে জল আনা খাবার পেলে হারিয়ে যান,তারকাদের পছন্দের খাবারের তালিকাভোজনেই তৃপ্তি,জিভে জল আনা খাবার পেলে হারিয়ে যান,তারকাদের পছন্দের খাবারের তালিকা

English summary
List Of Top 10 Most Valuable Celebrities Of India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X