• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক বিক্ষোভের সঙ্গে শাহিনবাগের তুলনা, কঙ্গনার টুইটের নিন্দায় সরব পাঞ্জাবি গায়িকা হিমাংশী খুরানা

নতুন কৃষি আইন নিয়ে যখন দেশের গোটা কৃষক সমাজ উত্তাল হয়ে উঠেছে, ঠিক সেই সময় ফের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত টুইট করে জানান যে '‌দেশ–বিরোধী বিষয়’‌কে পাত্তা না দেওয়াই উচিত কেন্দ্রের, নয়ত দ্বিতীয় শাহিনবাগ হিংসার ঘটনা সৃষ্টি হবে দেশে।

কঙ্গনার টুইটের নিন্দায় সরব পাঞ্জাবি গায়িকা হিমাংশী খুরানা

নতুন কৃষি বিল নিয়ে কৃষকদের আন্দোলন সোমবার টানা পঞ্চমদিনে পড়ল। দিল্লিতে ঢোকার পাঁচটি প্রবেশমুখ আটকে রেখেছেন বিক্ষুব্ধ কৃষকরা। এই প্রতিবাদকে সমর্থন না করে কঙ্গনা তাঁর টুইটে বলেন, '‌লজ্জা.‌.‌.‌.‌কৃষকদের নাম নিয়ে সবাই যে যাঁর রুটি সেঁকছেন, আশানুরূপভাবে সরকার এ ধরনের দেশ–বিরোধী বিষয়কে পাত্তা দেয় না এবং টুকরে গ্যাংয়ের দ্বারা সৃষ্টি হওয়া রক্তাক্ত দ্বিতীয় শাহিন বাগ হতে দেয়নি।’‌ কঙ্গনার এই টুইটের তীব্র নিন্দা করে পাঞ্জাবি গায়িকা হিমাংশী খুরানা অভিনেত্রীর মন্তব্যকে ধান্দাবাজি বলে অ্যাখা দিয়েছন। হিমাংশি তাঁর অভিযোগে জানিয়েছেন যে কঙ্গনা হিংসাত্মক ঘটনার কথা উল্লেখ করে এবং টুইটে শাহিনবাগের সঙ্গে কৃষকদের আন্দোলনকে তুলনা করে সরকারকে মূল বিষয় থেকে লক্ষ্যভ্রষ্ট করছেন।

একগুচ্ছ টুইটের মাধ্যমে হিমাংশি দিল্লি শাহিনবাগের প্রতিবাদে সামিল হওয়া ৮২ বছরের বিলকিসকে নিয়ে মিথ্যা দাবি করেছেন বলেও অভিযোগ করেন। প্রসঙ্গত, কঙ্গনা একটি ছবি টুইট করে জানিয়েছেন যে '‌শাহিনবাগ দাদি’‌ কৃষকদের আন্দোলনেও যোগ দিয়েছেন এবং ১০০ টাকার বিনিময়ে অন্যান্যদের এই বিক্ষোভে যোগ দিতে বলছেন। শাহিনবাগের সিএএ–এনআরসি বিরোধী প্রতিবাদের মুখ হয়ে উঠেছিলেন বিলকিস বানো। তাঁকে বিবিসির '‌একশো মহিলা ২০২০’‌–তেও সম্মান দেওয়া হয়েছে। যদিও এই খবর ভুয়ো বলে দাবি করে টুইট করার পর পরে তা সরিয়েও দেন।

English summary
Himanshi Khurana criticized Kangana Ranaut's tweet about the farmers' protest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X