• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিতাভ থেকে শাহরুখ, টুইটারে কমেছে অনুগামীদের সংখ্যা, জানেন কেন

আমাদের প্রিয় বলিউড তারকারা দর্শকদের অভিনয় দক্ষতা দিয়ে মুগ্ধ করে রাখলেও , সোশ্যাল মিডিয়ায় তাঁরা নিজেদের ব্যক্তিগত জীবনের কিছু টুকরো শেয়ার করলে ভক্তরা তাতে আরও বেশি করে খুশি হয়। কারণ বলিফড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার আগ্রহ অসীম তাঁদের। টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুকের মতো প্ল্যাটফর্মে তারকারা তাঁদের ভক্তদের সঙ্গে কথা বলেন, বিভিন্ন বিষয় শেয়ার করেন এবং নিয়মিতভাবে তাঁদের ভক্তদেরকে সনাক্ত করেন। তাঁদের এই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার বিষয়টি বিনোদন জগতে তাঁদের জনপ্রিয়তা ও স্টারডমকে ইঙ্গিত করে।

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, কঙ্গনা রানাওয়াতের বিপুল সংখ্যায় অনুগামী রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে দেখা গিয়েছে অনেক তারকার হাজার/‌লক্ষ অনুগামীর সংখ্যা আচমকা টুইটার অ্যাকাউন্ট থেকে কমে গিয়েছে।

অনুপম খের

অনুপম খের

সম্প্রতি প্রবীণ অভিনেতা অনুপম খের এই টুইটার থেকে তাঁর ৮০ হাজার অনুগামীকে হারিয়েছেন। তিনি টুইটারকে পোস্ট করে প্রশ্ন করেছেন যে কেন এটা হল এবং এটা কি কোনও প্রযুক্তিগত সমস্যা। অনুপম খের লিখেছেন, ‘‌প্রিয় টুইটার ইন্ডিয়া!‌ গত ৩৬ ঘণ্টায় আমার ৮০ হাজার অনুগামী কমে গিয়েছে!‌এটা আপনাদের অ্যাপের কোনও ত্রুটি বা অন্য কিছু ঘটেছে!‌!‌ এটা শুধু একটা পর্যবেক্ষণ। কোনও অভিযোগ নয়।'‌

 অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

২০১৮ সালে বলিউডরে কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন তথা বিগ বি-এর টুইটার থেকে ৪,২৪,০০০ অনুগামী একেবারে কমে যায়। তবে এটা হয়েছিল মাইক্রো-ব্লগিং সাইটে স্যানিটাইজেশন মহড়া চলার জন্য। সেই সময় বিগ বি টুইটারে পোস্ট লিখে বলেন, ‘‌টি ২৫৯৯-টুইটার!‌!‌ আপনি আমার অনুগামীর সংখ্যা কমিয়ে দিয়েছেন!‌ হা হা হা!‌ এটা মজা ছিল। সময় এসেছে আপনার থেকে বিদায় নেওয়ার। এই রাইডের জন্য ধন্যবাদ। সমুদ্রে আরও মাছ রয়েছে এবং তারাও বেশ উত্তেজনাপূর্ণ।'‌

শাহরুখ খান

শাহরুখ খান

টুইটারের একই স্যানিটাইজেশন মহড়ার কারণে শাহরুখ খানও তাঁর ৩,৬২,১৪১-এর কাছাকাছি অনুগামী হারিয়ে ফেলেন। তবে বিগ বি বা অনুপম খেরের মতো শাহরুখ এ প্রসঙ্গে টুইটারকে কিছুই জানাননি। বর্তমানে শাহরুখের ৪.‌১৭ কোটি অনুগামী এবং তিনি মাত্র ৭৭টি অ্যাকাউন্ট ফলো করেন।

 সলমন খান

সলমন খান


বাকি তিন অভিনেতার মতোই সলমন খানেরও একই পদ্ধতিতে টুইটারে অনুগামীর সংখ্যা কমে যায়। অভিনেতা হারিয়ে ফেলেন ৩,৪০,৮৮৪ জন অনুগামীকে। এছাড়াও দীপিকা পাড়ুকোন, আমির খান ও প্রিয়াঙ্কা চোপড়ারও লক্ষাধিক অনুগামীর সংখ্যা খুব কম সময়ের মধ্যে কমে যেতে দেখা যায়।

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াতের অনুগামীর সংখ্যা কমে গিয়েছে ৯৮৮,০০০জন, যা লক্ষ্য করেন অভিনেত্রীর এক অনুগামী। এরপরই অভিনেত্রী টুইটে শেয়ার করে বলেন, ‘‌হুম আমি দেখছি জাতীয়তাবাদীদের লড়াই সর্বত্র, তাদের র‌্যাকেট বেশ শক্তিশালী, আমি লক্ষ্য করেছি কারণ গতরাতে আমরা লক্ষে পৌঁছানোর খুব কাছেই ছিলাম, যাইহোক, যারা স্বয়ংক্রিয়ভাবে আনফলো হয়ে গিয়েছেন তাদের জন্য ক্ষমা চাইছি। এটা ঠিক হয়নি।'‌ যদিও কঙ্গনার চুইটার অ্যাকাউন্ট নিষিদ্ধ করে দেওয়া হয়েছে।

গুল্লু, চিমড়ি, নুস্কি, আলু!‌ জানেন কি এই ডাকনামগুলো কোন জনপ্রিয় বলিউড তারকাদেরগুল্লু, চিমড়ি, নুস্কি, আলু!‌ জানেন কি এই ডাকনামগুলো কোন জনপ্রিয় বলিউড তারকাদের


English summary
Bollywood celebrities who have suddenly lost thousands of followers on Twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X