• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Exclusive: আমার মৃত্যু চুরি করে নিয়ে গেল কেকে: নচিকেতা

Exclusive: আমার মৃত্যু চুরি করে নিয়ে গেল কেকে: নচিকেতা
Google Oneindia Bengali News

কেকে-র প্রয়াণের শোকে বিহ্বল গোটা ভারতের সঙ্গীত জগৎ। সঙ্গীতাঙ্গণের অন্যতম কৃতি শিল্পীর প্রয়াণ মন থেকে মেনে নিতে পারছে না কেউই। তিলোত্তমায় অনুষ্ঠান করতে এসে কেকে-র চলে যাওয়ার খবর পৌঁছে গিয়েছে বাংলা তথা গোটা ভারতে সঙ্গীতপ্রেমীদের নিজের গান, সুর এবং লেখনির মধ্যে দিয়ে মোহিত করে রাখা নচিকেতা চক্রবর্তীর কাছে, যাঁকে ভালবেসে গোটা বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর কোটি কোটি অনুরাগী শুধু নচিকেতা বলেই ডাকেন।

Exclusive: আমার মৃত্যু চুরি করে নিয়ে গেল কেকে: নচিকেতা

খবরটা যখন শুনলেন তখন তিনি ট্রেনে, গতকাল রাতেই উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা দিয়েছেন নচিকেতা। এই প্রতিবেদককে তিনি বলেন, "যে কোনও মৃত্যুই দুর্ভাগ্যজনক কিন্তু কেকে-র এত অল্পন বয়সে যে ভাবে চলে গেল তাতে সত্যি খুব খারাপ লাগছে। বাকি সকলের সঙ্গে আমার যোগাযোগ থাকলেও বা কথা থাকলেও ওর সঙ্গে ব্যক্তিগত কোনও আলাপ ছিল না, ও আমার গান শুনতো, আমিও ওর গান শুনেছি। আমার গান সম্পর্কে ওর কৌতুহল ছিল। খুব ভাল গায়ক ছিল ও, খুবই সুরে ও গান গাইতো। এক জন পরিপূর্ণ গায়ক ছিল।"

গায়ক-সুরকার নচিকেতা এ দিন জানান, এই রকম ভাবে চলে যাওয়ার স্বপ্ন দেখতেন তিনি। কোটি কোটি অুরাগীর মনকে নাড়িয়ে দিয়ে তিনি বলেন, "কেকে আমার মৃত্যু চুরি করে নিয়ে গেল। আমি এই ভাবে মারা যেতে চেয়েছিলাম। আমি চেয়েছিলাম গাইতে গাইতে মারা যাব। কিন্তু কেকেআমার আগে মারা গেল। যে কোনও মৃত্যুই দুর্ভাগ্যজনক কিন্তু এটা ব্যক্তিগতভাবে আমার কাছেও আরও বেশি দুর্ভাগ্যজনক মনে হল। খুবই খারাপ লাগলো। একজন দক্ষ শিল্পিকে আমার খুব তাড়াতাড়ি হারিয়ে ফেললাম। প্রথম যখন আমি খবরটা শুনি তখন আমি উত্তরবঙ্গের ট্রেনে। হৃদয়কে নাড়িয়ে দিয়েছে এই খবর।"

English summary
Legendary Nachiketa Chakraborty remembering the humble singer KK, golden voice of entire generation said good bye for very last time to his inumerable fans.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X