কোন সংঘাতের জেরে পাল্টাতে চলেছে 'খোকাবাবু' সিরিয়ালের নায়ক

Subscribe to Oneindia News

বাংলা সিরিয়াল প্রেমীদের জন্য রয়েছে দুঃসংবাদ! জনপ্রিয় সিরিয়াল 'খোকাবাবু'-এর মুখ্যচরিত্রের অভিনেতা প্রতীক সেনকে সরিয়ে দেওয়া হচ্ছে। সূত্রের খবর, সিরিয়ালের টিমের মধ্যে সংঘাতের জেরেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে গোটা বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সিরিয়ালেরল সঙ্গে জড়িতরা।

কোন সংঘাতের জেরে পাল্টাতে চলেছে খোকাবাবু সিরিয়ালের নায়ক

[আরও পডুন:বাংলা ছবি 'ডান্স ফর ডান্স '-এ অভিনয়ে সলমন! সঙ্গে থাকছেন অঙ্কুশ, উঠে এল কিছু তথ্য]

জানা যাচ্ছে , খোকাবাবু সিরিয়ালটির নায়ক প্রতীক সেনের সঙ্গে ঝামেলা জড়িয়য়ে ছেন সিরিয়ালের প্রযোজক স্নেহাশীষ চক্রবর্তী। আর তার জেরেই আশান্তি সিরিয়ালের টিমের মধ্যে। দুজনের ঠাণ্ডা লডা়ইয়ের জেরে, সিরিয়ালে প্রতীকের জায়গায় আসছেন অন্য অভিনেতা। এমনই দাবি সূত্রের। জানা গিয়েছে , কোনও এক ঘটনা থেকে জন্ম দুজনরে মধ্যে সংঘাত তুঙ্গে উঠেছে। প্রতীককে নিজের ইগো থেকে বেরিয়ে আসতে বলা হয় সিরিয়ালের টিমের তরফে। কিন্তু , তা না হওয়াতেই এই সিদ্ধান্ত।

উল্লেখ্য, খোকাবাবু সিরিয়ালে দেখানো হয়েছে এক রেস্টলারের গল্প। যিনি কুসুমপুর নামের একটি ছোট্ট গ্রামে থাকেন। যাঁর সঙ্গে প্রেমে হয় তরী নামের একটি মেয়ের। এবার রেস্টলারের এই প্রেমকাহিনিই সিরিয়ালে দেখানো হয়। তাঁদের বিয়ে থেকে বিয়ের পরবর্তী পর্যায়ে আসা নানা বাঁধা বিপত্তি পেরিয়ে এগিয়ে যাওয়ার গল্পই 'খোকাবাবু'। তবে সিরিয়ালে প্রতীককে আদৌ কদেখা যাবে নকী না নাকি তাঁরা নিজেদের মধ্যে বিবাদ মিটিয়ে নেবেন, তা নিয়ে ইন্ডাস্ট্রিতে রয়েছে বহু তর্ক-বিতর্ক।

English summary
Lead actor in Bengali serial Khokababu to be Replaced .

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.