• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ লক্ষ্মীপুজো : ভোগ রান্না থেকে মাতৃ আরাধনায় প্রসেনজিৎ ঘরনী অর্পিতা! ভিডিওতে দিলেন কোন বার্তা

  • |

প্রতিবারের মতো এবারেও সাড়ম্বরে লক্ষ্মীপুজো পালিত হচ্ছে চট্টোপাধ্যায় পরিবারে। বাংলার মেগাস্টারের বাড়িতে গত সাত-আট বছর ধরে একইভাবে সমস্ত আচার মেনে চলে আসছে লক্ষ্মীপুজোর আয়োজনের রীতি। প্রসেনজিতের ঘরনী অর্পিতা এদিন সকাল থেকেই ব্যস্ত হেঁসেলে। তবে হেঁসেল থেকেও হাসি মুখে এদিন অর্পিতা এদিন ফেসবুক লাইভে তুলে ধরেছেন চট্টোপাধ্যায় পরিবারের অন্দরমহলের ছবি।

২০১৯ লক্ষ্মীপুজো : ভোগ রান্না থেকে মাতৃ আরাধনায় প্রসেনজিৎ ঘরনী অর্পিতা! ভিডিওতে দিলেন কোন বার্তা

এদিন বিকেল ৫ টায় আচার -রীতি মেনে পালিত হবে চট্টোপাধ্যায় পরিবারের লক্ষ্মীপুজো। তার আগে , দুপুরের দিকে, ফেসবুক লাইভে এসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী তথা বিশিষ্ট অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় সকলকে লক্ষ্মীপুজোর শুভেচ্ছা জাানান। এরপরই তাঁর রান্নাঘরে কিভাবে লক্ষ্মীর ভোগ তৈরি হচ্ছে তাও তুলে ধরেন তিনি। কোমরে আঁচল গুঁজে, আর চারপাঁচজন সাধারণ বাঙালির মতো এদিন অর্পিতাও লাবড়া রান্নায় ছিলেন ব্যস্ত।

এদিন চট্টোপাধ্যায় পরিবারে লক্ষ্মীপুজোর ভোগে থাকছে, খিুচুড়ি, লাবড়া, বেশ কয়েক রকমের ভাজা, চাটনি, পায়েস। লক্ষ্মীর ভোগ আর বাকি আগতদের পরিবেশনের জন্য রান্না আলাদা আলাদাভাবে অর্পিতা একাই করেন প্রতিবার। এবারেও তার অন্যথা হয়নি। আর সেই ছবিই উঠে এসেছে ফেসবুক লাইভে।

English summary
Laxmi Puja 2019, Prosenjit's Wife Arpita prepares Bhog, see video.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X