• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'লাস্ট স্টোরিজ'-এর এই যৌন দৃশ্যে ঘিরে নয়া বিতর্ক! কেন ক্ষুব্ধ লতা মঙ্গেশকরের পরিবার

কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে 'লাস্ট স্টোরিজ'। এঅকই সুতোয় গাঁথা ভিন স্বাদের আলাদা গল্প নিয়ে তৈরি হয়েচে আলাদা ৪ টি শর্টফিল্ম। আর সেই শর্টফিল্মের মেলবন্ধন 'লাস্ট স্টোরিজ'। অনুরাগ কশ্যপ, দিবাকর বন্দ্যোপাধ্যায় , করণ জোহার, জোয়া আখতাররা এই ৪টি শর্টফিল্ম বানিয়েছেন। আর তার মধ্যে করণ জোহরের শর্টফিল্মটি নিয়ে তৈরি হয়েছে নয়া বিতর্ক।

লাস্ট স্টোরিজ-এর এই যৌন দৃশ্যে ঘিরে নয়া বিতর্ক! কেন ক্ষুব্ধ লতা মঙ্গেশকরের পরিবার

করণের শর্ট ফিল্মে দেখা নো হয়েছে এক শিক্ষিকা ও তাঁর স্বামীর যৌন সম্পর্কের কাহিনি। ভিকি কৌশল ও কিয়ারা শর্মা অভিনীত এই শর্টফিল্ম এক সুক্ষ্ম বার্তা দেওয়া হয়েছে মজার মোড়কে। দেখা গিয়েছে , স্বামীস্ত্রীর যৌন সম্পর্ক নিয়ে অসন্তুষ্ট স্ত্রী কিয়ারা যৌন সুখ পেতে ভাইব্রেটার ব্যবহার করছেন। আর ছবি ক্লাইম্যাক্সে এই দৃশ্য যখন দেখানো হয়, তখন দৃশ্যটিকে মজার মলাটে মুড়তে , ব্যবহার করা হয় 'কভি খুশি কভি গম ' ছবির টাইটেল ট্র্যাক। উল্লেখ্য, এই গানটি গেয়েছিলেন সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। লতার পরিবার এই দৃশ্যটির সঙ্গে গানের মেলবন্ধনে তৈরি হাস্যরসকে বরদাস্ত করতে রাজি নয়। তারা এই দৃশ্য ঘিরে করণ জোহরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

[আরও পড়ুন: শাহরুখের 'রক্তচাপ'-এর পরীক্ষা নিয়েছে জার্মানি ম্যাচ! বিশ্বকাপ-জ্বরে কাবু কিং খান]

মঙ্গেশকর পরিবারের এক সদস্য জানিয়েছে, 'ফিল্মে এরকম এক অস্বস্তিকর পরিস্থিতিতে কেন লতা মঙ্গেশকরের বিখ্যাত গানকে এভাবে ব্যবরা করেছেন করণ? আমার মনে আছে লতা দিদি যখন গানটি গাইবেন বলে রাজি হয়ে যান,তখন করণ কতটা উচ্ছসিত হয়েছিলেন। তখন করণ জানান এটি তাঁর স্বপ্ন পূরণের মতো বিষয়। আর সেই স্বপ্ন এখন দুঃস্বপ্নের সামিল করে তুলেছেন করণ।' যদিও এবিষয়ে এখনও পর্যন্ত করণও ছবির নির্মাতাদের তরফে কোনও মন্তব্য উঠে আসেনি এই বিতর্কে।

English summary
Lata Mangeshkar’s family upset over using her song on controversial scene of lust stories
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X