• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'নকল করে এগোনো যায় না', রানু মণ্ডলকে নিয়ে মুখ খুলে আর কী বললেন লতা

রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গানই তাঁর কণ্ঠে উঠে এসেছিল। আর সেই 'প্যায়ার কা নগমা হ্যায়' গেয়েই রানু মণ্ডল এই মুহূর্তের ইন্টারনেট সেনসেশন। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁকে নিয়ে হইচই। আর সেই সুবাদে মুম্বইতে একের পর এক গান রানু মণ্ডল গেয়ে চলেছেন সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে।

লতার বার্তা

লতার বার্তা

যে গায়িকার ভক্ত রানু, সেই লতা মঙ্গেশকর এবার রানু সম্পর্কে মুখ খুলেছেন। লতা মঙ্গেশকর এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ' যদি কেউ আমার কাজের (গানের) দ্বারা উপকৃত হন , তাহলে আমি নিজেকে ধন্য করব।' তবে এরপরই রানু সম্পর্কে এক চরম বার্তা দিয়েছেন লতা।

'নকল করে এগিয়ে যাওয়া যায়না'

'নকল করে এগিয়ে যাওয়া যায়না'

লতা মঙ্গেশকর ওই সাক্ষাৎকারে জানিয়েছেন,

'আমার মনে হয় নকল কখনওই বিশ্বাসযোগ্য হয়না। আর এটা বেশি দিন ধরেও চলে না সাফল্যের জন্য। আমার, বা কিশোরদার , কিংবা রফি সাহেবের , বা মুকেশ ভাইয়ার, আশার গান গেয়ে যে সমস্ত নতুন গায়ক , গায়িকারা উঠছেন, তাঁরা কম সময়ের জন্য জনপ্রিয়তা পাবেন। কিন্তু সেটা থাকবে না। '

রানু মণ্ডলের মেয়ের দাবি

রানু মণ্ডলের মেয়ের দাবি

রানু মণ্ডলের মেয়ের দাবি, তাঁর মা মানসিকভাবে সুস্থ নন। আর সেই খবর চালানোর মতো সাধ্যও রানু মণ্ডলের মেয়ের নেই। রানু র মেয়ে বীরভূমের সিউড়িতে একটি ছোট্ট দোকান চালান। বিবাহ বিচ্ছেদের পর থেকে দুই সন্তানকে নিয়ে রানুর মেয়ের বাস। তবে সেখান থেকে টাকা বাঁচিয়ে রানুর চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। এদিকে, রানু মণ্ডলের সঙ্গে থাকা অতীন্দ্রও রানুর মেয়ের মতোই এক ফেসবুক বার্তায় দাবি করেন, যে রানাঘাটের ভবঘুরে রানুর মানসিক কিছু সমস্যা এখনও আছে।

[আরও পড়ুন: বউবাজার মেট্রো কাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে মুখ্যমন্ত্রী, করলেন একগুচ্ছ ঘোষণা]

[আরও পড়ুন:রাহুলের মুখে হাসি ফিরিয়ে দেবেনই প্রিয়াঙ্কা! আমেঠি পুনর্দখলে ঘুঁটি সাজাচ্ছে কংগ্রেস]

English summary
Lata Mangeshkar Reacts to Singer Ranu Mondal, says Imitation is not reliable
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X