• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত লতা মঙ্গেশকর, হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন তিনি

Google Oneindia Bengali News

করোনা আক্রান্ত হওয়ার পর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি রয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ৷ বয়স অনেক বেশি বলেই করোনা ধরা পড়ার পর কোনও ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বয়সজনিত কারনেই বেশ কয়েক বছর ধরেই বাড়ি থেকে খুব একটা বাইরে বের হননা ভারতের 'নাইটঅ্যাঙ্গেল'। কিন্তু তাও করাল করোনার থাবা থেকে রেহাই মেলেনি বর্ষীয়ান এই কিংবদন্তীর। আর এবার হাসপাতাল সূত্রে কিছুটা হলেও খারাপ খবর পাওয়া যাচ্ছে লতা মঙ্গেশকরকে ঘিরে।

করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত লতা মঙ্গেশকর, হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন তিনি

কেমন আছেন সুর সম্রাজ্ঞী

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে বুধাবার লতা মঙ্গেশকরের ভাইঝি রচনা শাহ জানিয়েছেন যে এখন শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে লতা মঙ্গেশকরের। আর তিনি অচেতন অবস্থাও কাটিয়ে উঠেছেন। ঈশ্বরের প্রতি তাঁদের পূর্ণ আস্থা আছে। পাশাপাশি তিই এও জানান, " লতা দিদি যোদ্ধা এবং বিজয়ী। এভাবেই আমরা তাকে বছরের পর বছর ধরে চিনি। দেশের সমস্ত ভক্তদের ধন্যবাদ জানাচ্ছি যারা ক্রমাগত তাঁর সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছেন।" সেই সঙ্গে তিনি হাসপাতালের চিকিৎসকদের কথা উল্লখ করে বলেন, তাঁরা খুবই ভালো করে দেখাশোনা করছেন লতা মঙ্গেশকরের।

ব্রিচ ক্যান্ডি হাসপাতালের বিবৃতি

মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের বিশিষ্ট চিকিৎসক ডক্টর প্রতীত সামধানী ইতিমধ্যেই একটি বিবৃতি জারি করেছে। সেখানে তিনি জানিয়েছেন, লতা দিদির চিকিৎসার জন্য সেরা চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁরাই লতা দিদির চিকিৎসা করছেন। তিনি আরও জানিয়েছেন, আপাতত আইসিইউতে থাকবেন লতা মঙ্গেশকর। আগামী ১০ থেকে ১২ দিনের জন্য বিশেষ পর্যবেক্ষণে রাখা হচ্ছে তাঁকে। করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন লতা মঙ্গেশকর।

প্রসঙ্গত, এর আগে ২০১৯ সালে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর ৷ সেই সময় ভাইরাল ইনফেকশন হয়েছিল তাঁর। তবে স্যোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ৷ গত ২০২১ সালের সেপ্টেম্বর মাসেই পরিবারের লোকজনদের সঙ্গে ৯২ তম জন্মদিন পালন হয় লতা মঙ্গেশকরের ৷ মনে করা হচ্ছে, লতা মঙ্গেশকরের ঘনিষ্ঠ কেউ অথবা বাড়ির পরিচারিকার থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন কারণ, বাইরে খুব বেশি বেরোন না তিনি। আর তাঁর দ্রুত আরোগ্য কামনায় দেশ তথা বিশ্বজুড়ে শুভ কামনা জানাচ্ছেন তাঁর অগণিত ভক্তরা।

English summary
lata mangeshkar is suffering from pneumonia along with corona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X