• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঋষি কাপুর থেকে সুশান্ত সিং রাজপুত, মৃত্যুর পরে মুক্তি পেয়েছে যে তারকাদের শেষ ছবি

Google Oneindia Bengali News

বলিউড হোক বা টলিউড প্রত্যেক অভিনেতা বা অভিনেত্রীরা নিজেদের অভিনীত ছবি মুক্তির অপেক্ষা করেন। কিন্তু বলিউডে এমন বেশ কিছু ছবি রয়েছে, যেখানে অভিনেতা বা অভিনেত্রী মৃত্যুর পর মুক্তি পেয়েছে ছবিটি। দেখে নেওয়া যাক সেইরকম কয়েকজন বলিউড অভিনেতা অভিনেত্রীদেরকে যাঁদের মৃত্যুর পর মুক্তি পেয়েছে তাঁদের অভিনীত শেষ ছবি। সেই তালিকার মধ্যে রয়েছেন, রোম্যান্টিক হিরো ঋষি কাপুর, গ্লোবাল আইকন ইরফান খান, ন্যাশনাল আইডল সুশান্ত সিং রাজপুত, মধুবালা, মিনা কুমারী, শ্রীদেবীর মত তাবড় অভিনেতা অভিনেত্রীরা।

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

১৪ জুন ২০২০, শান্ত দুপুরবেলা হঠাত আসা একটি খবর আমূল বদলে দিয়েছে গোটা দেশের বিনোদন দুনিয়াকে। কারণ ওইদিনই বান্দ্রার বহুতল থেকে উদ্ধার করা হয় ধোনি খ্যাত নায়ক সুশান্ত সিং রাজপুতের দেহ। তাঁর এই অস্বাভাবিক মৃত্যুর রহস্য উদ্ঘাতন এবং তাঁকে সঠিক ন্যায় দেওয়ার যে লড়াই তা এখনও চলছে পুরোদমে। তাঁর এই চলে যাওয়া মেনে নিতে পারেননি দেশের আপামর সিনেপ্রেমীরা। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি "দিল বেচারা"। তাঁর মৃত্যুর পর এই ছবিটি মুক্তি পায়। অভিনেতার মৃত্যুর পর ছবিটি ছবিটি মুক্তি পেলেও ভেঙেছে বেশ কিছু রেকর্ড। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। ওটিটি প্ল্যাটফর্মে একেবারে বিনামূল্যে সিনেমা দেখার প্রথম সুযোগ পেয়েছিলেন দর্শকরা।

 মধুবালা

মধুবালা

অপরূপ সৌন্দর্যের অধিকারী তথা ভারতের আনারকলি এবং দেশের সরবকালীন অন্যতম সেরা অভিনেত্রী মধুবালা ১৯৬৯ সালে প্রয়াত হন মাত্র ৩৮ বছর বয়সে। তাঁর মৃত্যুর প্রায় দু'বছর পর মুক্তি পেয়েছিল তার শেষ ছবি। তাঁর শেষ ছবি ছিল 'জলওয়া'। ১৯৭১ সালে মুক্তি পায় ছবিটি।

মিনা কুমারী

মিনা কুমারী

অল্প বয়সেই শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন মিনা কুমারী। দেখতে দেখতে ৯০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। মিনা কুমারীর শেষ ছবি 'গোমতী কিনরে'। অভিনয় শেষ করার পর মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারেননি তিনি। ১৯৭২ সালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুর কয়েক মাস পরে মুক্তি পায় ছবিটি।

ইরফান খান

ইরফান খান

করোনা আবহেই আমাদের ছেড়ে চলে যান প্রখ্যাত বলিউড অভিনেতা ইরফান খান। ২০২০ সালে "ইংরেজি মিডিয়াম"ছবিটি মুক্তি পেয়েছিল। এটি ছিল বড় পর্দায় মুক্তি পাওয়া তার শেষ ছবি। দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। বিদেশে তাঁর চিকিৎসা হচ্ছিল। কিন্তু ছবিটি মুক্তি পেয়েছিল তাঁর মৃত্যুর মাত্র দু মাস আগে। ওটিটি প্লাটফর্মে তাঁর মৃত্যুর পর মুক্তি পেয়েছে মার্ডার অ্যাট তিসরি মঞ্জিল।

 পুনিত রাজকুমার

পুনিত রাজকুমার

২০২১ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কন্নড় ছবির সুপারস্টার পুনিত রাজকুমার। বাড়িতে থেকে অসুস্থ বোধ করলে হাসপাতালে নিয়ে গেলে ও তাকে বাঁচানো যায়নি। তাঁর শেষ ছবি জেমস মুক্তি পায় তাঁর মৃত্যুর পর।

 চিরঞ্জীবী সারজা

চিরঞ্জীবী সারজা

করোনা আবহের মধ্যেই ২০২০ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরও এক বিখ্যাত দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী সারজা । মৃত্যুর পর ২০২১ সালে মুক্তি পেয়েছিল তাঁর শেষ ছবি 'রম্যা'।

ঋষি কাপুর

ঋষি কাপুর

বলিউডের সিনেমা জগতে যদি সত্যিকারের কেউ রোম্যান্টিক চকলেটি হিরো হয়ে থাকেন তিনি হলেন কাপুর পরিবারের অন্যতম সদস্য ঋষি কাপুর। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল ২০২০ সালের ৩০ এপ্রিল ক্যান্সারে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ববি'র হিরো। এর প্রায় দুই বছর পর, অর্থাৎ ২০২২ সালে মুক্তি পেল ঋষি কাপুরের শেষ ছবি 'শর্মাজি নমকিন', যা আরও একবার চোখ ভিজিয়েছে দর্শকদের।

এই ছ’জন বলিউড তারকার মা তাঁদের প্রথম ছবি দেখে যেতে পারেননিএই ছ’জন বলিউড তারকার মা তাঁদের প্রথম ছবি দেখে যেতে পারেননি

English summary
last movie of these celebrities has been released after their death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion