• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘‌আদিপুরুষ’‌–এ সীতার চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে, রাবণ সইফ আলি খান

অবশেষে রাম তথা প্রভাস তাঁর সীতাকে খুঁজে পেলেন কৃতি শ্যাননের মধ্যে। থ্রিডি অষাকশন ছবি '‌আদিপিরুষ’‌–এর রাম যে প্রভাস হবেন তা আগেই ঘোষিত হয়েছিল, তবে ভক্তরা অপেক্ষা করছিলেন সীতার ভূমিকায় কোন অভিনেত্রীর নাম ঘোষণা করে তার জন্য। প্রধান মহিলা চরিত্রে অভিনয় করার জন্য অনুষ্কা শেট্টি, কীর্তি সুরেশ, কিয়ারা আদবানী সহ অনেকের নামই ঘুরপাক খাচ্ছিল। কিন্তু সকলকে টেক্কা দিয়ে সীতার চরিত্রের জন্য বেছে নেওয়া হল কৃতি শ্যাননকে। পৌরানিক এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করবেন কৃতি।

‘‌আদিপুরুষ’‌–এ সীতার চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে, রাবণ সইফ আলি খান

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, '‌হিন্দি ও তেলেগু ইন্ডাস্ট্রির বহু অভিনেত্রীর নামই সামনে এসেছিল, কিন্তু তারা কৃতিকে বেছে নেন। তিনি দৃঢ়তা ও মর্যাদার সঙ্গে চরিত্রটি অভিনয় করবেন। সীতার চরিত্রে অভিনয় করা তাঁর জীবনের এক অনন্য সুযোগ এবং তিনি তাতে তৎক্ষণাত রাজি হয়ে যান। ২০২১ সালে কৃতির ঝুলিতে বহু সিনেমা রয়েছে।’‌ কৃতি বর্তমানে তাঁর আসন্ন ছবি '‌হাম দো হমারে দো’‌–এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও। এরপর কৃতি ও অক্ষয় কুমার অভিনীত বচ্চন পাণ্ডের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে আগামী বছরের জানুয়ারিতে এবং অগাস্ট ২০২২ সালে মুক্তি।

এ বছর সইফ আলি খানের জন্মদিনে ছবির নির্মাতারা ঘোষণা করেন যে '‌আদিপুরুষ’–এ তাঁকে নৃশংস ভিলেনের ভূমিকায় দেখা যাবে। ইনস্টাগ্রামে প্রভাস লেখেন, '‌‌সাত হাজার বছর আগে পৃথিবীতে এক বুদ্ধিমান রাক্ষসের অস্তিত্ব ছিল।’‌ এর পাশাপাশি সইফের স্ত্রী করিনাও একই পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখেন, '‌ইতিহাসের সবচেয়ে সুন্দর রাক্ষসকে নিয়ে এসেছি, আমার পুরুষ সইফ আলি খান।’‌ থ্রিডি অ্যাকশন সিনেমা '‌আদিপুরুষ’‌–এ প্রভাসকে দেখা যাবে ভগবান রামের ভূমিকায় এবং রাবণের চরিত্রে সইফ আলি খান। সাত হাজার বছর আগেকার ঘটনাকে তুলে ধরা হয়েছে। তানহাজি সিনেমার পরিচালক ওম রাউত এই ছবি পরিচালনা করেছেন।

হিন্দি এবং তেলেগু দুই ভাষাতেই তৈরি হবে এই ছবি। এছাড়াও তামিল, মালয়ালম, কন্নড় সহ বেশ কিছু বিদেশি ভাষাতেও ডাব করা হবে এই ছবি। আগামী বছর থেকে শুটিং শুরু হবে এবং ২০২২ সালের ১১ অগাস্টে ছবিটি মুক্তি পাবে।

এ সপ্তাহের বিগ বসের উইকেন্ড কা ওয়ারে বড় ঘোষণা করলেন সলমন খান, অবাক সদস্যরা

English summary
kriti sanon to play sita in adipurush saif ali khan play ravan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X