• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার করোনায় আক্রান্ত হলেন কৃতি শ্যানন, বাড়িতেই কোয়ারেন্টাইনে অভিনেত্রী

নীতু কাপুর, বরুণ ধাওয়ানের পর এবার আর এক অভিনেত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। '‌রাবতা’‌ অভিনেত্রী কৃতি শ্যানন নিশ্চিত করে জানিয়েছেন যে তাঁর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। কৃতির করোনা হওয়ার কানাঘুঁষো খবর শোনা গেলেও, ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই এই খবর জানান।

এবার করোনায় আক্রান্ত হলেন কৃতি শ্যানন, বাড়িতেই কোয়ারেন্টাইনে অভিনেত্রী

কৃতি জানিয়েছেন যে তিনি নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন এবং ভালো অনুভব করছেন। তিনি এও জানিয়েছেন যে ভক্তদের তাঁকে পাঠানো উষ্ণ শুভেচ্ছাগুলি তিনি পড়ছেন এবং তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। কৃতি সোশ্যাল মিডিয়ায় লেখেন, '‌আমি এটা সকলকে জানাতে চাই যে আমার করোনা টেস্ট পজিটিভ এসেছে। তবে এটা নিয়ে চিন্তা করার কারণ নেই কারণ আমি ভালো রয়েছি এবং বিএমসি ও চিকিৎসকের নির্দেশানুযায়ী বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। অতএব আমিও এই রাইডে চড়ে বসলাম, এখন বিশ্রাম নিচ্ছি এবং খুব তাড়াতাড়ি কাজে ফিরব। ততদিন আমি আমায় পাঠানো উষ্ণ শুভেচ্ছাগুলি পড়ব এবং সেগুলি অবশ্যই কাজে দেবে। সাবধানে থাকবে তোমরা, মহামারি এখনও যায়নি।’‌

কৃতি সম্প্রতি তাঁর কাজে ফিরেছিলেন এবং অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে শুটিং করছিলেন। তিনি এর আগে বিমানের ছবি তুলে পোস্ট করেন এবং ঘোষণা করেন যে চণ্ডীগড়ে শুটিং সেরে তিনি বেশ কিছুদিন পর বাড়ি ফিরছেন। এরপর কৃতি নিজের ঘরের ছবি পোস্ট করে লেখেন যে ১৫ দিন পর বাড়ি ফিরে তিনি খুব খুশি। মুম্বইতে নামার পরও কৃতি নিজের মুখের মাস্ক পর্যন্ত খোলেননি। এমনকী পাপারাৎজিরা বলার পরও। তিনি বরং দাবি করেছিলেন যে তিনি এক মিনিটের জন্য মাস্ক খুলবেন না মুখ থেকে। কৃতিকে অক্ষয় কুমারের সঙ্গে পরবর্তী ছবি বচ্চন পাণ্ডেতে দেখা যাবে। শোনা যাচ্ছে, প্রভাস ও সইফ আলি খান অভিনীত আদিপুরুষের সীতার ভূমিকায় কৃতিকে দেখা যেতে পারে। এই ছবির পরিচালক ওম রাউত।

কলকাতাঃ কৃষকদের পাশে থাকার বার্তা দিয়ে ডিএসও এবং এআইডিএসওর মশাল মিছিল

ফোর্বসের সোশ্যাল মিডিয়ায় প্রভাবশালীদের তালিকায় নাম অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারের

English summary
kriti sanon confirms she is covid19 positive have quarantined
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X