• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘সিরিয়াল কিসারের সঙ্গে ঘনিষ্ঠ হব না’- বলি অভিনেত্রী

Google Oneindia Bengali News

বলিউডের বিখ্যাত অভিনেতা ইমরান হাসমির কে চেনেন না এমন লোকের সংখ্যা খুব কম। আর এই অভিনেতাকে সিরিয়াল কিসার বলেই সবাই চেনেন। বেশিরভাগ ছবিতে ইমরানকে কিসিং সিনে দেখা যায়। বলা বাহুল্য অভিনেতার যে কোনও সিনেমাই সুপার হিট। অভিনেতার অভিনীত ছবি গ্যাংস্টারে বেশ প্রশংসা পেয়েছিলেন অভিনেতা।

কোয়েল মল্লিক ও কঙ্গনা রানাউত বয়সের পার্থক্য ঠিক কত

কোয়েল মল্লিক ও কঙ্গনা রানাউত বয়সের পার্থক্য ঠিক কত

অপরদিকে, টলিউডের কোয়েল মল্লিক ও কঙ্গনা রানাউত বয়সের পার্থক্য মাত্র ৫ বছরের। কিন্তু কেরিয়ারে পা রাখার মাত্র ৩ বছরের তফাৎ। কিন্তু কেন বলা হচ্ছে দুই অভিনেত্রীর কথা। ২০০৬ সালের এক ঘটনার জন্য দুই অভিনেত্রীর কথা বলা হয়েছে। টলি- বলির এই দুই নায়িকার চিন্তা ও বয়সের মধ্যে কিছু পার্থক্য রয়েছে। তবুও যেন কোথাও গিয়ে দুই মুখ এক হয়ে গেছে।

বলিউডে ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবিটি রিলিজ হয়

বলিউডে ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবিটি রিলিজ হয়

বলিউডে ২০০৬ সালে 'গ্যাংস্টার' ছবিটি রিলিজ হয়েছিল। তাঁর পরেই কঙ্গনা রানাউত বেশ জনপ্রিয়তা লাভ করেন। যদিও সেসময়ের একটি ঘটনা শুনলে চমকে যাবেন প্রত্যেকেই। কোয়েল মল্লিক অফারটা ফিরিয়ে না দিলে হয়তো কঙ্গনার অভিনয় জীবনে ফেরাই হত না। জানা গিয়েছে, বলি অভিনেত্রী মল্লিকের মহেশ ভাট 'গ্যাংস্টার'-এর অফার নিয়ে যান।

বলি নায়িকা রিজেক্ট করে অফারটি

বলি নায়িকা রিজেক্ট করে অফারটি

বলি নায়িকা কোয়েল মল্লিক রিজেক্ট করে অফারটি। আর তারপরেই অভিনেতা ইমরান হাসমির সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার কোনোও ইচ্ছাই ছিল না বলি নায়িকার। তাই সেই প্রস্তাব ফিরিয়ে দেন কোয়েল। পরবর্তীতে সেই অফার লুফে নিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অভিনেত্রী কঙ্গনা রানাউত। এই দুই প্রসঙ্গে বলি ও টলি অভিনীত কথা আসল।

উল্লেখ্য, কোয়েল মল্লিক অনেক সিনেমায় অভিনয় করেছেন। পেয়েছেন অনেক প্রশংসাও। টলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউতও অভিনয় করেছেন অনেক চলচ্চিত্রেও। যাতে তিনি অনেক নাম কুড়িয়েছেন। বলিউড ও টলিউডের দুই নায়িকাই অনেক জনপ্রিয়তা অর্জন করেছে।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
The age difference between Tollywood's Koel Mallick and Kangana Ranaut is only 5 years.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X