India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিলাসবহুল বাড়ি থেকে কোটি টাকার গাড়ি, কেকে-র সম্পত্তির পরিমাণ তাক লাগানোর মত

Google Oneindia Bengali News

কৃষ্ণকুমার কুন্নথ অনুরাগীদের কাছে জনপ্রিয় কেকে নামেই। কলকাতার নজরুল মঞ্চে লাইভ কনসার্ট করার পর হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন গায়ক। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। বুধবার তাঁর মরদেহ নিয়ে আসা হয় মুম্বইতে। এবং বৃহস্পতিবার মুম্বইয়ের ভার্সোভা মহাশ্মশানে দেশের এই প্রজন্মের অন্যতম সেরা গায়ক কেকে-র অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। তাঁর পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয় শেষকৃত্য। বলিউডের অনেক বিশিষ্ট সঙ্গীতশিল্পী, সুরকাররা তাঁর শেষকৃত্যে অংশ নেন।

নিজের দুই দশকেরও বেশি সঙ্গীত জীবনে বহু সুপারহিট গান উপহার দিয়েছেন তিনি দেশের আপামর গানপ্রেমী শ্রোতাদেরকে। যাদের মধ্যে সামিল রয়েছে 'হম রহে ইয়া না রহে', 'তড়প তড়প কে ইস দিল সে', 'ইয়ারো দোস্তি', 'কল কি হি বাত হ্যায়', 'বস এক পল', 'সচ ক্যাহে রাহা হ্যায় দিওয়ানা'র মত মেগাহিট গানও। আর মাত্র ৫৩ বছর বয়সে প্রিয় গায়কের জীবনদীপ এইভাবে আচমকা নিভে যাওয়ায় শোকস্তব্ধ আপামর ভারতীয়, কেকে-র অসংখ্য অনুরাগী থেকে তাঁর সহতারকা এবং বিশিষ্টজনেরা। পরলোকে পাড়ি দিলেন সঙ্গীত শিল্পী কেকে রেখে গেলেন নিজের স্ত্রী পুত্র ও কন্যাকে। সেইসঙ্গে পিছনে ফেলে গেলেন এতদিনের পরিশ্রমের ফসল হিসেবে বিপুল সম্পত্তি। জেনে নেওয়া যাক কেমন জীবন যাপন করতেন সকলের প্রিয় কেকে।

গাড়ির সম্ভার

গাড়ির সম্ভার

কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে, যিনি শুধুমাত্র হিন্দি ভাষা নয় বাংলা, তামিল, তেলেগু, অসমিয়া, মারাঠি সহ একাধিক ভাষাতে গান গেয়েছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। তবে প্রথম থেকেই কেকে ছিলেন একজন বড় গাড়ি ভক্ত। তাঁর গ্যারেজে শোভা পাচ্ছে কয়েকটি দামী গাড়ি রয়েছে। মার্সিডিজ বেঞ্জ এ ক্লাস, একটি লাল রঙের জিপ চেরোকি ছিল সম্প্রতি একটি অডি কিনেছিলেন গায়ক, ভারতের বাজারে যার দাম প্রায় ১.৪ কোটি টাকা।

 বিলাসবহুল বাড়ি

বিলাসবহুল বাড়ি

শুধুমাত্র যে গাড়ির প্রতিই ভালোবাসা ছিল কেকে-র তাই নয়, বাড়ির ক্ষেত্রেও তিনি ছিলেন শিল্পী মনের অধিকারী।

তাঁর পৈত্রিক বাড়ি দিল্লিতে, এবং সেখানে তাঁর একটি সুন্দর বাড়ি ছিল। এরপর কেরিয়ারের জন্য তিনি মুম্বইতে আসার পর সেখানেও তিনি একটি বিলাসবহুল আবাস কেনেন যা উল্লেখের দাবি রাখে। কেকে, তাঁর স্ত্রী জ্যোতি এবং তাঁদের দুই সন্তানকে নিয়ে মুম্বাইতে তাঁদের এই বিলাসবহুল বাড়িতেই বসবাস করতেন। রিপোর্ট অনুযায়ী এই বাসস্থানের দাম প্রায় ১০ কোটি টাকা।

কেকের পারিশ্রমিক

কেকের পারিশ্রমিক


নিজের বর্নাঢ্য কর্মজীবনে ২৫০০টিরও বেশি গান গেয়েছেন এই প্রজন্মের অন্যতম ভার্সাটাইল সিঙ্গার কেকে। শুধু তাই নয়, দেশের সব থেকে দামি গায়কের তালিকায় প্রথম দিকেই রয়েছে কৃষ্ণকুমার কুন্নাথ বা কেকে-র নাম। হিন্দি, তামিল, মারাঠি হোক বা অন্য যেকোনও ভাষায় গান করার জন্য ৫ থেকে ৬ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন কেকে। এছাড়াও অনেক লাইভ অনুষ্ঠান ও কনসার্টও করতেন তিনি। কোনও লাইভ কনসার্ট করার জন্য কেকে পারিশ্রমিক নিতেন ১০ থেকে ১৫ লক্ষ‌ টাকা।

কত সম্পত্তির মালিক কেকে?

কত সম্পত্তির মালিক কেকে?

জনপ্রিয় গায়ক কেকে ইহলোক ত্যাগ করে চিরদিনের জন্য চলে গেলেন সুরলোকে। চলে যাওয়ার পর তিনি তাঁর পরিবার অর্থাৎ গুরুজন এবং স্ত্রী ও সন্তানদের জন্য কোটি টাকার মূল্যবান সম্পত্তি রেখে গেছেন। সূত্রের খবর, কেকে-র এর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১.৫ মিলিয়ন মার্কিন ডলার। এছাড়াও তাঁর আর্থিক সঞ্চয় রয়েছে ১১ কোটি টাকারও বেশি।

কেকের রেকর্ড করা শেষ গানে দেখা যাবে সলমান ও ক্যাটরিনাকে কেকের রেকর্ড করা শেষ গানে দেখা যাবে সলমান ও ক্যাটরিনাকে

English summary
From expensive car collection to luxurious abode, here is the net worth, money and properties of late singer KK, which he left behind.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X