India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুক্তির আগেই 'আরআরআর'-এর 'ওপেনিং' কালেকশনের রেকর্ড ভেঙে দিল কেজিএফ চ্যাপ্টার-২!

Google Oneindia Bengali News

প্রথমে আল্লু অর্জুন অভিনীত 'পুষ্পা', এবং তারপর রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত 'আরআরআর', একের পর এক দক্ষিণের সিনেমার দাপটে উড়ে যাচ্ছে বলিউড, এমনটাই মনে করছেন সিনেপ্রেমীরা। আর এবার সেই পালে হাওয়া দিতে আসছে সুপারস্টার যশের সুপারহিট সিনেমা কেজিএফ-১-এর পরবর্তী ভাগ কেজিএফ চ্যাপ্টার-২। আর মুক্তির আগেই সব রেকর্ড ভেঙে দেওয়ার পথে নাকি যাচ্ছে এই সিনেমা।

ফিরছে কেজিএফ ঝড়

ফিরছে কেজিএফ ঝড়

ফের ফিরছে কেজিএফ ঝড়। কেজিএফ-১ সময় যেভাবে ঝড় উঠেছিল, ঠিক সেইভাবেই ফিরতে চলেছে কেজিএফ-২। রাত পোহালেই মুক্তি পাবে কেজিএফ-২। কিন্তু মুক্তির আগেই রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছে ছবিটি। সম্প্রতি দক্ষিণী ছবি কাঁপিয়ে দিচ্ছে বক্স অফিস। কালেকশনের দিক থেকে রেকর্ড তৈরি করেছে আল্লু অর্জুনের 'পুষ্পা' ও রাজামৌলি নির্দেশিত সিনেমা 'আরআরআর'। কিন্তু এবার নাকি সেই সব ছবিকে ছাপিয়ে দিয়েছে কেজিএফ-২। ছবি মুক্তির আগেই সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে খবর। সেই সঙ্গে জানা গিয়েছে, 'আরআরআর' ছবিটি মুক্তি পাওয়ার প্রথম দিনে আয় করেছিল ২০ কোটি টাকা। কিন্তু কেজিএফ-২ এর প্রি-বুকিং হয়েছে ২১ কোটি টাকা।

 দক্ষিনী সিনেমার প্রভাব

দক্ষিনী সিনেমার প্রভাব

বাহুবলী ২ এরপর থেকে ভক্তদের মধ্যে দক্ষিণী ছবি অনেক বেশি প্রভাব ফেলছে। বলিউডি ছবির পাশাপাশি সমানভাবে ভক্তদের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণী ছবিগুলি। সম্প্রতি রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত রাজামৌলি পরিচালিত 'আরআরআর' ছবিটি দর্শক মহলে খুবই প্রশংসিত হয়েছে। কিন্তু সেই সব কিছুকে ছাপিয়ে গিয়েছে কেজিএফ-২। এখনও মুক্তি পায়নি এই সিনেমা। কিন্তু তার আগেই দর্শক মহলে জায়গা করে নিয়েছে ছবিটি। ছবি ট্রেলার ভাইরাল হওয়ার পর থেকে দর্শক মহলে মাতামাতি শুরু হয়ে গিয়েছে।

মুক্তির আগেই রেকর্ড

মুক্তির আগেই রেকর্ড

দক্ষিণের বিভিন্ন সিনেমার দাপটে কিছুটা হলেও ব্যাকফুটে চলে যাচ্ছে বলিউড, এমনটাই মত ফিল্ম বিশ্লেষকদের। সেইসঙ্গে এর বাস্তব চিত্র দেখা যাচ্ছে বক্স অফিস কালেকশনের ক্ষেত্রেও। সব রেকর্ড ভেঙে এখন তুফান গতিতে ছুটে চলেছে 'আরআরআর'। মাত্র ১৬ দিনের মাথায় ১০০০ কোটির ক্লাবে ঢুকে গিয়েছে রাজামৌলির এই সিনেমা। কিন্তু এবার নাকি তাকেও ছাপিয়ে যেতে চলেছে কেজিএফ-২। কারণ মুক্তির আগেই নাকি দেশের সব থিয়েটারে বিক্রি হয়ে গিয়েছে প্রথম দিনের টিকিট। পাশপাশি আগামী সপ্তাহ শেষের দিনগুলি পর্যন্ত 'হাউজফুল' রয়েছে কেজিএফ-২-এর সব স্ক্রিন, যা এক কথায় রেকর্ড।

আসছে কেজিএফ-২

আসছে কেজিএফ-২

চলতি সপ্তাহে পরপর বেশ কয়েকটি ছুটি থাকার কারণে কেজিএফ-২ তুফান তুলবে তা বলার অপেক্ষা রাখে না। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল কেজিএফ-১। প্রথম ছবির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। সেই জনপ্রিয়তার জেরেই এবার এই ছবি অপেক্ষায় দিন গুণছেন সিনেপ্রেমীরা। আগামী ১৪ এপ্রিল বড় পর্দায় ঝড় তুলতে আসছেন অভিনেতা যশ। আর কেজিএফ চ্যাপ্টার -২ শেষ পর্যন্ত কোন কোন রেকর্ড ভেঙে দেয় সেটাই এখন দেখার।

আলিয়ার 'মেহেন্দি হ্যায় রচনে ওয়ালি', কী বিশেষ উপহার দিচ্ছেন রণবীর? আলিয়ার 'মেহেন্দি হ্যায় রচনে ওয়ালি', কী বিশেষ উপহার দিচ্ছেন রণবীর?


English summary
kgf 2 is going to break the record of rrr
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X