• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইনস্তাগ্রামে কালীর ছবি পোস্ট করে বিতর্কে কেটি

হিন্দুদের ধার্মিক ভাবাবেগকে আঘাত করার অভিযোগ উঠল বিখ্যাত গায়িকা কেটি পেরির বিরুদ্ধে। অভিযোগ কেটি, তাঁর ইন্সস্তাগ্রামের প্রোফাইলে হিন্দুদেবী কালীর ছবি পোস্ট করেন। কিন্তু বিতর্ক ছবি নিয়ে নয়। বিতর্ক তৈরি হয়েছে ছবির ক্যাপশন নিয়ে।

দেবী কালীর ছবির পোস্ট করে, তার সঙ্গে ক্যাপশনে কেটি লেখেন, "কারেন্ট মুড"। এরপর থেকেই সোস্যাল নেটওয়ার্কিং সাইটে কেটির এই পোস্ট ঘিরে নেতিবাচক কমেন্টের বন্যা বয়ে যায়। শুধু তাই নয়, ক্রমাগত কেটিকে নিয়ে চলতে থাকে সোস্যাল মিডিয়ায় 'ট্রোল'।

ইনস্তাগ্রামে কালীর ছবি পোস্ট করে বিতর্কে কেটি

হিন্দু ভাবাবেগকে আঘাতের দায়ে, ক্রামগত কেটিকে ব্যক্তিগত মন্তব্যেও বিদ্ধ করা হয়। উল্লেখ্য , ভারতীয় সংস্কৃতি নিয়ে কেটির বিশেষ কৌতূহল রয়েছে বলে জানা যায়। ২০১০ সালে প্রাক্তন স্বামী রাসেল ব্রান্ডকে হিন্দু মতে বিয়ে করেন কেটি। রাজস্থানে অনুষ্ঠিত সেই বিয়েতে নিয়ম মেনে সাত পাক ঘোরেন কেটি ও রাসেল।

current mood

A post shared by KATY PERRY (@katyperry) on

কৌতূহলবসত ভারতীয় দেব দেবীদের নিয়ে বেশ চর্চাও রয়েছে কেটির। তবে ভারতের প্রতি তাঁর ভালোবাসা থাকা সত্ত্বেও সাম্প্রতিক বিতর্কে কেটিকে বিন্দুমাত্র রেয়াত করছেন না তাঁর সমালোচকরা।

English summary
Indians are once again offended and this time American singer Katy Perry is the reason. The popular singer garnered the wrath of Indians and all followers of Hinduism together after she shared a picture of Goddess Kali on her Instagram page. She shared the picture of Hindu God with the caption ‘Current mood’.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X