• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোনা যাচ্ছে না মিউজিক, তাও ক্যাটরিনার শরীরী বিটেই ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

পুরনো অবতারে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নিজের নাচের ভিডিও পোস্ট করে আরও একবার সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে সেই ভিডিও ঝড় তুলেছে নেটিজেনদের মনে। ঢিলেঢালা কালো রঙের ক্রপ টপ ও তার নীচে গোলাপি রঙের ট্যাঙ্ক টপ ও কালো লেগিংসে ক্যাটরিনাকে দারুণ সুন্দর লাগছে। যদিও কোন গানে তিনি নাচের মহড়া করছেন তা মিউট করে রেখেছেন ভিডিওতে।

শোনা যাচ্ছে না মিউজিক, তাও ক্যাটরিনার শরীরী বিটেই ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

ক্যাপশনে অবশ্য ক্যাটরিনা লিখেছেন যে তিনি দীর্ঘদিন পর ডান্স ফ্লোরে এলেন। তবে ক্যাপশনের ইমোজি দেখে মনে হচ্ছে তিনি তাঁর আসন্ন ছবি ফোন ভুতের নতুন গানে নাচের মহড়া দিচ্ছেন। ক্যাটরিনার প্রত্যেকটি নাচের মুদ্রা ভক্তদের পাগল করে তুলেছে। ক্যাটের ঘনিষ্ঠ বন্ধু থেকে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা সকলেই কমেন্ট করেছেন। ক্যাটরিনা বর্তমানে পরিচালক গুরমিত সিংয়ের ফোন ভূতের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এটি ভৌতিক–কমেডি ছবি বলে জানা গিয়েছ। ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদি রয়েছেন এই সিনেমায়। এ বছরের শেষের দিকে এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

২০১৯ আলি আব্বাস জাফরের ছবি '‌ভারতে’‌ শেষবার অভিনয় করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে, ছবিতে সলমন খান ও দিশা পাটানি ছিলেন তাঁর সহ অভিনেতা হিসাবে ৷ জানতে পারা গিয়েছে রোহিত শেট্টির সূর্যবংশী–তে অক্ষয় কুমারের সঙ্গে তাঁকে দেখতে পাওয়া যাবে ৷ গত বছরের মার্চে ছবিটি মুক্তি পাবে বলেই প্রথমে ঠিক ছিল পরে নাকি সিদ্ধান্ত হয়েছে ছবিটি ২০২১-এর দীপাবলিতে মুক্তি পাবে ৷ তবে এখনও পর্যন্ত চূড়ান্ত দিন জানানো হয়নি ৷

কলকাতাঃ কংগ্রেসের রাজভবন ঘেরাও অভিযান নিয়ে ধুন্ধুমার ধর্মতলায়

ম্যাডাম চিফ মিনিস্টার ছবির পোস্টার বিতর্ক, দলিতদের ভাবমূর্তি তুলে ধরার জন্য ক্ষমা চাইলেন রিচা

English summary
katrina kaif goes back to dancing after a long time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X