• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাপা থাকল না আর প্রেম, আলিবাগে ক্যাটরিনা–ভিকির গোপনে ছুটি কাটানো ধরা পড়ল নেটজেনদের চোখে‌

রণবীর কাপুর ও আলিয়া ভাটের মতোই গোপনে প্রেম সারছেন আর এক বলিউড জুটি। তাঁরা হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তা নিয়ে বি–টাউনে গুঞ্জন অনেকদিনের। তবে নতুন বছরের শুরুতেই এই প্রেম আর চাপা থাকল না, প্রকাশ্যে চলে এল। বর্ষবরণে ক্যাটরিনা ও ভিকি একই সঙ্গে সময় কাটাচ্ছেন বলেন মনে করছেন নেটিজেনরা।

চাপা থাকল না আর প্রেম, আলিবাগে ক্যাটরিনা–ভিকির গোপনে ছুটি কাটানো ধরা পড়ল নেটজেনদের চোখে‌

ভাই সানি কৌশলের সঙ্গে ছুটি কাটানোর এই ছবি পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানান ভিকি কৌশল। অন্যদিকে ক্যাটরিনা কাইফও বোন ইসাবেলা কাইফের সঙ্গে ছবি পোস্ট করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। জল্পনা শুরু হয়েছে ভিকি-ক্যাটরিনার এই পোস্ট থেকেই। আলিবাগে ছুটি কাটাটে গিয়ে তাঁরা যে হোটেলে রয়েছেন, ১ জানুয়ারি নিজের ইনস্টা স্টোরিতে তাঁর বেশ কিছু ছবি পোস্ট করেন ক্যাটরিনার বোন ইসাবেলা। তাতে দেখা যাচ্ছে নীল সুইমিং পুলের সামনে সাজানো রয়েছেন একাধিক রংবেরঙের কুশান। অন্যদিকে ভিকির পোস্ট করা ছবিতেও তাঁকে তাঁর ভাইয়ের সঙ্গে একই সুইমিং পুলের সামনে দেখা যায়। আর তাতেই তাঁরা যে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তা ধরে ফেলেন নেটিজেনরা।

যদিও ইসাবেলা পরে সেই ইনস্টা স্টোরি সরিয়ে ফেলেন। তবে ততক্ষণে সেটা ছড়িয়ে গিয়েছে। পরের ভুলটি করেন ক্যাটরিনা নিজেই। ভুল করে তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বোনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যেখানে দুজনকেই কালো ও নীল হুডিতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশানে ক্যাট লিখেছিলেন, 'সোয়েটার ওয়েদার'। ক্যাটরিনার পোস্ট করা ইনস্টা স্টোরির ব্যকগ্রাউন্ডের কাঁচে ফুটে ওঠে ভিকির মতো দেখতে একজন। আর এতেই আরও স্পষ্ট হয়ে যায় ক্যাটরিনা–ইসাবেলা, ভিকি–সানিরা একসঙ্গেই বেড়াতে গিয়েছেন। আরে শাক দিয়ে কি আর মাছ ঢাকা দেওয়া যায়।

কলকাতাঃ রবীন্দ্রতীর্থে জমে উঠেছে পিঠে পুলি উৎসব, চলবে ১০ই জানুয়ারি পর্যন্ত

English summary
katrina ickys secret holiday in alibaug was caught in the eyes of netizens
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X