• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনাকে মুম্বই বিমানবন্দর থেকে বাড়ি পর্যন্ত সুরক্ষা দেওয়ার দায়িত্ব নিল কর্নী সেনারা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও মহারাষ্ট্রের শিবসেনা নেতাদের ঠান্ডা লড়াই ক্রমাগত চলেই যাচ্ছে। কোনও পক্ষই হার মানবে না বলে স্থির করে নিয়েছেন। এরই মাঝে সুযোগের সদব্যবহার করতে ছাড়ল না কর্নী সেনা। জানা গিয়েছে, কর্নী সেনারা কঙ্গনাকে পূর্ণ সমর্থন করছেন এবং তাঁরা জানিয়েছেন যে কঙ্গনাকে মুম্বই বিমানবন্দর থেকে তাঁর বাড়ি পর্যন্ত পুরো সুরক্ষা দিয়ে নিয়ে আসা হবে।

কঙ্গনার মুম্বই নিয়ে বিতর্কিত মন্তব্য

কঙ্গনার মুম্বই নিয়ে বিতর্কিত মন্তব্য

প্রসঙ্গত, মুম্বইয়ের সঙ্গে পাক অধিকৃত কাশ্মীরের তুলনা করায় কঙ্গনার ওর বেজায় চটেছেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। তিনি অভিনেত্রীকে মুম্বই না আসার পরামর্শ দেন। এই মন্তব্যকেই চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করেছেন অভিনেত্রী। তিনি টুইটে জানিয়েছেন যে ৯ সেপ্টেম্বর তিনি মুম্বই আসছেন।

কর্নী সেনার সমর্থন কঙ্গনাকে

কর্নী সেনার সমর্থন কঙ্গনাকে

কর্নী সেনার জীবন সোলাঙ্কি এ প্রসঙ্গে বলেন, ‘‌৯ সেপ্টেম্বর মুম্বই বিমানবন্দরে কর্নী সেনারা উপস্থিত থাকবেন কঙ্গনাকে সমর্থনের জন্য। কর্নী সেনারা তাঁকে সুরক্ষা দিয়ে এসকর্ট করে বিমানবন্দর থেকে বাড়ি পর্যন্ত পৌঁছে দেবেন।'‌ সোলাঙ্কি আরও বলেন, ‘‌করটনী সেনার সদস্যরা বিমানবন্দরে উপস্থিত থাকবেন, যাঁরা তাঁদের নিজস্ব সুরক্ষার সঙ্গে কঙ্গানাকে তাঁ বাড়ি নিয়ে যাবে। মুম্বইয়ে কঙ্গনার নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন কর্নী সেনারা।'‌

কেন্দ্রের নিরাপত্তা

কেন্দ্রের নিরাপত্তা

যদিও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে কঙ্গনাকে মুম্বই সফরের জন্য ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে। কারণ তাঁর সঙ্গে সঞ্জয় রাউতের ঝামেলা চলছে। কঙ্গনা এর আগেও কেন্দ্র সরকারের কাছে তাঁর সুরক্ষা চেয়ে আবেদন জানিয়েছিলেন। রবিবার হিমাচল প্রদেশ সরকার জানিয়েছেন যে তারা কঙ্গনা রানাওয়াতের নিরাপত্তার ব্যবস্থা করবে। কঙ্গনার আসন্ন মুম্বই সফরকালে তাঁর সুরক্ষা বাড়ানোর চিন্তা ভাবনাও করা হয়েছে। এই ঘোষণা করেছেন হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর।

 কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ

কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ

মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করার জন্য দু'‌টি আলাদা অভিযোগ দায়ের করা হয় মুম্বই পুলিশে। একটি অভিযোগ করেন আইনজীবী আলি কাশিফ খান দেশমুখ অন্ধেরি পুলিশ থানায় এবং শহরের কংগ্রেস দলের পক্ষ থেকে আজাদ পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়।

কোপ ব্যাংকের চাকরিতেও! খরচ কমাতে ৩০ হাজার কর্মীকে স্বেচ্ছাবসরে পাঠাচ্ছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া

English summary
karni sena escort to kangana ranaut from mumbai airport to her home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X