• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুক্তির আগেই রেকর্ড গড়ল কর্ণসুবর্ণের গুপ্তধন, ২০ হাজারের বেশি অগ্রিম টিকিট বিক্রি

Google Oneindia Bengali News

‌রাত পোহালেই ছবি মুক্তি। ইতিমধ্যেই অনলাইন বুকিং খুলে দিয়েছে বিভিন্ন প্রেক্ষাগৃহ। আর সেখানেই অগ্রিম টিকিট বুকিংয়ে বাংলা সিনেমার বাজারে নতুন রেকর্ড গড়ল '‌কর্ণসুবর্ণের গুপ্তধন'‌। ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত আর প্রযোজনা সংস্থা এসভিএফের দাবি, ইতিমধ্যেই এই সিনেমার নাকি বিক্রি হয়ে গিয়েছে ২৫ হাজারেও বেশি টিকিট!

মুক্তির আগেই রেকর্ড গড়ল কর্ণসুবর্ণের গুপ্তধন, ২০ হাজারের বেশি অগ্রিম টিকিট বিক্রি

সোনাদা ফ্রাঞ্চাইজির কর্ণসুবর্ণের গুপ্তধন দিয়ে এ বছরের পুজো শুরু হয়ে যাবে। আর এরই মধ্যে ২০ হাজারের বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। কর্ণসুবর্ণের গুপ্তধন যে কোনো বাংলা ছবি মুক্তির পর থেকে সর্বোচ্চ অগ্রিম টিকিট বিক্রি দেখিয়েছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সোনাদা ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি '‌কর্ণসুবর্ণের গুপ্তধন'‌-এর ট্রেলার। এই সপ্তাহের গোড়া থেকেই এই সিনেমার অগ্রিম বুকিং শুরু হয়ে যায়। তাই মনে করা হচ্ছে ফের দর্শকদের মন জয় করতে সফল হবে সোনাদা, আবীর ও ঝিনুক। উৎসবের মরশুমে এই সিনেমা মুক্তি পাওয়ায় রেকর্ড সংখ্যায় দর্শকরা হলে গিয়ে সিনেমা দেখবে বলে জানা গিয়েছে।

অগ্রিম টিকিট বিক্রির প্রতিক্রিয়া অভূতপূর্ব এবং কর্ণসুবর্ণ গুপ্তধন স্পষ্টভাবে টিকিট বিক্রির ক্ষেত্রে নেতৃত্ব দিয়েছে। বৃহস্পতিবার, প্রযোজনা সংস্থার তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে, প্রায় প্রত্যেক প্রেক্ষাগৃহেরই আগাম বুকিং পদ্ধতি চালু হয়ে গিয়েছে। আর হিসেব বলছে ইতিমধ্যেই '‌কর্ণসুবর্ণের গুপ্তধন'‌ দেখতে টিকিট কেটে ফেলেছেন ২৫ হাজারেরও বেশি মানুষ।

শুধু বাংলায় নয়, আগামীকাল এই ছবি মুক্তি পাবে তেজপুর, গুয়াহাটি, বেঙ্গালুরু, দিল্লি, মুম্বই, পুণে, ভুবনেশ্বর, রাঁচিতে। এছাড়াও আগামীকাল কানাডায় মুক্তি পাবে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। নেদারল্যান্ডস, ইউএসএতেও মুক্তি পাবে এই ছবি। তবে তা ৭, ১৫ ও ২৩ অক্টোবরে। এই সিনেমায় অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়, ইশা সাহা, অর্জুন চক্রবর্তী ও সৌরভ দাস। তবে এই সিনেমার সঙ্গে ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে কাছের মানুষ, বৌদি ক্যান্টিন ও মিশন এভারেস্টও।

অ্যাডাল্ট ওয়েব সিরিজে সেনাবাহিনীকে অপমানের অভিযোগ! একতা কাপুরের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানাঅ্যাডাল্ট ওয়েব সিরিজে সেনাবাহিনীকে অপমানের অভিযোগ! একতা কাপুরের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

English summary
karnasubarner guptodhon set a record before its release, selling more than 20,000 advance tickets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X