নবাব বংশে আরেক ক্রিকেটার চান করিনা! কাকে নিয়ে এমন স্বপ্ন দেখছেন তিনি

Subscribe to Oneindia News

তৈমুর আলি খান এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ার অন্য়তম স্টার। তাঁর বাবা সইফ ও মা করিনা কাপুর বলিউডে দাপিয়ে অভিনয় করলেও, সোশ্যাল মিডিয়া কিন্তু তৈমুরকে নিয়ে বেশ উৎসাহিত। তার একটিও আপডেট কার্যত মিস হয় না সোশ্যাল মিডিয়ায়। এবার তৈমুরের সাম্প্রতিকতম খবর হল, তার কেরিয়ার নিয়ে স্বপ্ন দেখছেন মা করিনা।

নবাব বংশে আরেক ক্রিকেটার চান করিনা! কাকে নিয়ে এমন স্বপ্ন দেখছেন তিনি

[আরও পড়ুন: নববর্ষে কোথায় গানের আসর মাতাতে চলেছেন বংলাদেশী রকস্টার জেমস ]

করিনা কাপুর চান , তৈমুর বড় হয়ে তার দাদুর মতো ক্রিকেটার হোক। সাম্প্রতিককালে করিনাকে জিজ্ঞাসা করা হয় , যে তৈমুরকে তিনি কী হিসাবে দেখেত চাইছেন আগামী দিনে। এ প্রশ্নের জবাবে করিনা জানান তিনি তৈমুরকে ক্রিকেটার হিসাবে দেখতে চান। কিন্তু অনেকেই ভেবেছিলেন যেভাবে ফ্ল্যাশবাল্বের ঝলকানি তৈমুরকে ধাওয়া করে তাতে হয়তো সে ফিল্মস্টার হতে চলেছে। কিন্তু সেই আশায় জল ঢেলেছেন তৈমুরের মা।

এর আগে, ছেলে তৈমুরকে নিয়ে কথা বলতে গিয়ে করিনা জানিয়েছিলেন, তিনি ভীষণভাবে চিন্তিত হয়ে পড়েন তৈমুরকে নিয়ে। কারণ যেভাবে ছেলের ওপর মিডিয়ার নজর রয়েছে, তাতে স্বভাবতই বেশ চিন্তায় রয়েছেন করিনা -সইফ। তৈমুরকে নিয়ে করিনা বলেছিলেন, ওর চোখ দুটো সরল। আমার ওকে নিয়ে চিন্তা হয়। করিনা জানান, তাঁরা ঠিক করেছেন ওকে ইংল্যান্ডের এক বোর্ডিং স্কুলে পাঠাব। নবাব পরিবারের সকলেই সেখানে গিয়েছে।

[আরও পড়ুন: অ্যাসিড হামলার ঘটনা তুলে ধরছে এই নতুন বাংলা ধারাবহিক ]

English summary
Kareena Kapoor Khan wants son Taimur to be a cricketer.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.