• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পজিটিভ করিনা কাপুর‌ খান, কোভিডে আক্রান্ত প্রিয় বন্ধু অমৃতা অরোরাও

Google Oneindia Bengali News

বলিউড অভিনেত্রী তথা পতৌদি বাড়ির পুত্রবধূ করিনা কাপুর খান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে শুধু বেবোই নন, তাঁর প্রিয় বন্ধু অমৃতা অরোরাও কোভিড–১৯ পজিটিভ। জানা গিয়েছে, এই দুই টিনসেল টাউনের ডিভা মুম্বইয়ে বেশ কিছু পার্টিতে যোগ দিয়ে কোভিডের একাধিক নিয়ম লঙ্ঘন করেছেন। বৃহনমুম্বই মিউনিপ্যাল কর্পোরেশন নির্দেশ দিয়েছে যে করিনা ও অমৃতার সংস্পর্শে আসা মানুষরা যেন শীঘ্রই আরটি–পিসিআর টেস্ট করিয়ে নেন।

করোনায় আক্রান্ত দুই ডিভা

করোনায় আক্রান্ত দুই ডিভা

করিনা ও অমৃতা দু'‌জনে খুব ঘনিষ্ঠ বন্ধু হলেও তাঁরা এখনও তাঁদের স্বাস্থ্যের বিষয়ে কিছু প্রকাশ করেননি। প্রসঙ্গত, এ বছরের ২১ ফেব্রুয়ারি করিনা ও সইফ আলি খান তাঁদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানান। দ্বিতীয় সন্তান জাহাঙ্গির আলি খান জন্মানোর আগেই সইফ-করিনা তাঁদের নতুন বাড়িতে প্রবেশও করেন। এই দম্পতির আরও একটি সন্তান রয়েছে তৈমুর, যে ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

একসঙ্গে পার্টি করেছেন করিনা–অমৃতা

একসঙ্গে পার্টি করেছেন করিনা–অমৃতা

অমৃতা ও করিনাকে সম্প্রতি একটি পার্টিতে দেখা গিয়েছিল। যেখানে করিশমা কাপুর ও অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুরও উপস্থিত ছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও দেন করিনা কাপুর। বিএমসি জানিয়েছেন যে করিনা ও অমৃতা কোভিডের নিয়মের তোয়াক্কা না করেই একাধিক পার্টিতে যোগ দিয়েছেন।

 করিনা কাপুরের আসন্ন সিনেমা

করিনা কাপুরের আসন্ন সিনেমা

'‌জব উই মেট'‌ অভিনেত্রী করিনার আসন্ন ছবি '‌লাল সিং চাড্ডা'‌, যেখানে তাঁকে আমির খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। ২০২২ সালের এপ্রিলে এই ছবিটি মুক্তি পাবে। পরিচালক হংসল মেহতা ও একতা কাপুরের যৌথ পরিচালনায় একটি ছবিতে কাজ করবেন করিনা, যদিও তার নাম এখনও ঠিক হয়নি।

 বলিউডের একাধিক তারকা করোনায় আক্রান্ত হন

বলিউডের একাধিক তারকা করোনায় আক্রান্ত হন

করিনা, অমৃতা ছাড়াও বলিউডের একাধিক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় নাম রয়েছে অমিতাভ বচ্চন থেকে শুরু করে বরুণ ধাওয়ান, আলিয়া ভাট সহ অনেকে। সম্প্রতি দক্ষিণী সুপারস্টার কমল হাসানও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন যে আমেরিকা থেকে ফেরার পরই তাঁর জ্বর হয় এবং টেস্ট করানোর পর তাঁর করোনা ধরা পড়ে।


English summary
Kareena Kapoor Khan and Amrita Aurora were infected with the coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X