• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পতৌদি পরিবারে গিয়ে শর্মিলার মাছ-ভাত খাওয়ার ঘটনা কেমন ছিল! বৌমা করিনার সামনে হল খোলসা

  • |

'হোয়াট ওম্যান ওয়ান্ট ' এমনই নামাঙ্কিত এক অনুষ্ঠানে এবার একসঙ্গে দেখা যেতে চলেছে শ্বাশুড়ি শর্মিলা ঠাকুর ও বৌমা করিনা কাপুরকে। বলিউডের দুই যুগের দুই তাবড় অভিনেত্রীকে এবার একসঙ্গে দেখতে পাওয়া যাবে টেলভিশনের আসন্ন শোয়ে। আর শোয়ের প্রথমপর্বেই করিনার সঙ্গে থাকছেন বঙ্গসুন্দরী বলিউড তারকা শর্মিলা ঠাকুর।

পতৌদি পরিবারে গিয়ে শর্মিলার মাছ-ভাত খাওয়ার ঘটনা কেমন ছিল! বৌমা করিনার সামনে হল খোলসা

করিনার সঞ্চালিত এই শোয়ের প্রথম অতিথি শ্বাশুড়ি শর্মিলা ঠাকুর। আর শ্বাশুড়িকে সামনে পেয়েই করিনা প্রশ্ন করেন , একজন শ্বাশুড়ির সঙ্গে একজন পুত্রবধূর সম্পর্ক কেমন হওয়া উচিত? আর প্রশ্নের উত্তরে শর্মিলা বলেন,' একজন কন্যা সন্তান সেই যাঁর সঙ্গে একজন মা বেড়ে ওঠেন। তাই না? সেক্ষেত্রে জানা যায় সেই মেয়েটি কেমন, সেই মেয়েটি কোন কথা রেগে যায়। ফলে বোঝা যায় কেমন ব্যবহার করা উচিত সেই মানুষটির সঙ্গে। .. ' এরপরই শর্মিলা বলেন, যখন পুত্রবধূ আসেন, তখন তাঁর অনেকটাই অজানা থাকে। তখন সময় দিতে হয় সম্পর্ককে। যেহেতেু পুত্রবধূ অন্য বাড়ি থেকে আসেন, সেহেতু তাঁকে সময় দিতে হবে।

এই আলোচনা প্রসঙ্গে শর্মিলা উত্থাপন করেন, মনসুর আলি খান পতৌদির সঙ্গে তাঁর বিয়ের প্রসঙ্গ। মজা করে , শর্মিলা বলেন, 'ওঁরা (মনসুর আলি খান) রুটি-ফুলকা খাওয়া মানুষ ছিলেন'! আর তিনি ছিলেন খাসা বাঙালি। তবুও নিজের পাতে ভাত আর মাছ খেতেই ভালো বাসতেন বলে জানান শর্মিলা। যদিও মাছ একদম পছন্দ করতেন না মনসুর আলি খান পতৌদি। তিনি বলেন পুত্রবধূকে আরামে রাখা ছেলের বাড়ির সবচেয়ে বড় দায়িত্ব।

English summary
Kareena Kapoor and Sharmila tagore diccusses difference of daughter and daughter in law.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X