• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সুষমা স্বরাজ না থাকলে আমি রাশিয়ায় আটকে থাকতাম', অভিনেতার স্মৃতি চারণা অজানা কথা প্রকাশ্যে

তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই, শোকাহত যেমন গোটা দেশ, তেমনই দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে এমন কিছু মানুষের স্মৃতিচারণা, যাঁরা কোনও এক সময়ে সুষমা স্বরাজের দ্বারা চরম উপকৃত হয়েছেন। এমনই কিছু মানুষের নাম , গীতা কিং জুডিথ। এমনকি শুধু সাধারণ মানুষই নন, বিদেশমন্ত্রী হিসাবে সুষমার সাহায্যের কথা স্মরণ করে আবেগপ্রবণ হয়েছেন অভিনেতা করণবীরও।

সুষমা স্বরাজ না থাকলে আমি রাশিয়ায় আটকে থাকতাম, অভিনেতার স্মৃতি চারণা অজানা কথা প্রকাশ্যে

টেলিভিশন অভিনেতা করণবীর এদিন সুষমা স্বরাজের মৃত্যু সংবাদ শুনেই শোকে বিহ্বল হয়ে পড়েন। নিজের টুইট বার্তায় করণ জানান,সুষমা স্বরাজ না থাকলে রাশিয়ার বিমানবন্দরে তিনি আটকেই থাকতেন। পুরনো ঘটনার স্মৃতিচারণা করে দেশের প্রাক্তন বিদেশমন্ত্রীর প্রয়াণে শোকজ্ঞাপন করেন করণ। করণ লেখেন, বিদেশের মাটিতে কোনও ভারতীয় যখনই বিপদে পড়েছেন , তখনই তাঁর সাহায্যে এগিয়ে এসেছেন সুষমা স্বরাজ।

সুষমা স্বরাজ না থাকলে আমি রাশিয়ায় আটকে থাকতাম, অভিনেতার স্মৃতি চারণা অজানা কথা প্রকাশ্যে

প্রসঙ্গত, গত বছর ২০১৮ সালের এক ঘটনার কথা স্মরণ করেছেন করণবীর। সেই বছরের জানুয়ারি মাসে করণবীর রাশিয়ার মস্কো বিমানবন্দরে সফররত ছিলেন। তবে সেই সময় করণের পাসপোর্টটি নষ্ট হয়ে যায়। বিমাবন্দরে নিরাপত্তার খাতে বিপদে পড়ে যান তারকা। সঙ্গে সঙ্গে সাহায্য চেয়ে তৎকালীন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের দ্বারস্থ হন করণ। এদিকে, দিল্লি থেকে বিদেশমন্ত্রী তৎপরতার সঙ্গে সাহায্য করেন সুষমাকে। সঙ্গে সঙ্গে তাৎক্ষণিক পাসপোর্ট হাজির হয়ে যায় করণের জন্য। আর সেই স্মৃতি আজও মনে রেখে সুষমার মৃত্যুতে শোক প্রকাশ করেন করণ।

[আরও পড়ুন:শেষযাত্রায় বিজেপি নেত্রী সুষমা স্বরাজ, দেখুন নানা মুহূর্তের ছবি]

English summary
Karanvir Bohra remembers Sushma Swaraj's Help while he was detained
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X