India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

করণ জোহর নির্মিত বায়োপিকে প্রধান চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে, সামনে এল তথ্য

Google Oneindia Bengali News

প্রতি বছরই বলিউডের 'খিলাড়ি' অক্ষয় কুমারের ঝুলিতে কোনও না কোনও ভালো ছবি মজুত থাকে। এ বছর অর্থাৎ ২০২২ সালেও তার ব্যতিক্রম নয়। সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয় ও মানুষী অভিনীত সিনেমা 'সম্রাট পৃথ্বীরাজ'। দেশে বেশ ভালোই ব্যবসা করছে এই সিনেমা। তব এরই মাঝে এল আরও এক নতুন তথ্য। আর তা হল এই যে শীঘ্রই করণ জোহর নির্মিত একটি বায়োপিক ছবিতে দেখা যেতে চলেছে অক্ষয় কুমারকে। এখনও তার নাম ঠিক না হলেও শীঘ্রই ঘোষণা করা হবে এর নাম।

 'সম্রাট পৃথ্বীরাজ'এর যাত্রা

'সম্রাট পৃথ্বীরাজ'এর যাত্রা

এই মুহূর্তে বড় পর্দায় বেশ ঘোড়ায় চেপে যুদ্ধ করতে দেখা যাচ্ছে বলিউডের 'খিলাড়ি' অক্ষয় কুমারকে। কারণ, অক্ষয় কুমার এর চলচ্চিত্র সম্রাট পৃথ্বীরাজ প্রেক্ষাগৃহে দর্শকদের ভালোই দৃষ্টি আকর্ষণ করছে। ছবিতে পৃথ্বীরাজের ভূমিকায় দেখা গিয়েছে অক্ষয়কে। আর তাঁর বিপরীতে অভিনয় করছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লর। ছবিতে সংযুক্তার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এরই মধ্যে প্রেক্ষাগৃহে 'সম্রাট পৃথ্বীরাজ' সিনেমা দেখে মুগ্ধ হয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এমনকি সেই রাজ্যে করমুক্ত ঘোষণা করা হয়েছে এই সিনেমাকে। এছাড়াও রাজস্থানেও ভালো ব্যবসা করেছে এই ছবি।

 সি শঙ্করন নায়ারের বায়োপিক

সি শঙ্করন নায়ারের বায়োপিক

করণ জোহরের প্রযোজনা সংস্থা 'ধর্মা প্রোডাকশন' নির্মিত আগামী এই ছবিটি আইনজীবী ও বিশিষ্ট সমাজকর্মী সি শঙ্করন নায়ারের বায়োপিক হিসেবে সামনে আসতে চলেছে। সূত্রের পাওয়া খবর অনুযায়ী, ছবিতে মুখ্য ভূমিকায় অর্থাৎ শঙ্করন নায়ারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। সেই সঙ্গে অক্ষয়ের বিপরীতে ছবির জন্য নির্মাতাদের প্রথম পছন্দ অনন্যা পান্ডে। ছবিতে তাকে একজন জুনিয়র আইনজীবীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও ছবির নাম বা প্লট কিছুই ঘোষণা করা হয়নি। কিন্তু খবর সামনে আসতেই উত্তেজনা সৃষ্টি হয়েছে ফ্যান মহলে।

 কোর্টরুম ড্রামা ফিল্ম

কোর্টরুম ড্রামা ফিল্ম


সি শঙ্করন নায়ারের বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অক্ষয় কুমার। মূলত, সি শঙ্করন নায়ারের গল্প এই ছবিতে দেখানো হবে যা হবে কোর্টরুম ড্রামা ফিল্ম। ছবিটি পরিচালনা করবেন করণ সিং ত্যাগী। এই ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। প্রসঙ্গত, সি শঙ্করন নায়ার ১৯১৫ সালে ভাইসরয়ের কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। কিন্তু ১৯১৯ সালে জালিয়ানওয়ালাবাগের নৃশংস হত্যাকাণ্ডের পরে তিনি অসহযোগ আন্দোলনে অংশ নেন। এবং তিনি তাঁর পদ থেকে পদত্যাগ করেছিলেন। বায়োপিকটি রঘু এবং পুষ্প পল্টের 'দ্য কেস দ্যাট শূক দ্য এম্পায়ার' বইয়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

 'খিলারি'র আগামী ছবি

'খিলারি'র আগামী ছবি

শোনা যাচ্ছে যে অক্ষয় কুমার সুররাই পোত্রুর রিমেকের শুটিং শেষ করেই করণ জোহরের আগামী এই ছবির শুটিং শুরু করবেন। তবে এরই মধ্যে বড় পর্দায় আসতে চলেছে অক্ষয় কুমারের একগুচ্ছ ছবি। যেগুলি হল, 'রাম সেতু', 'রক্ষাবন্ধন', 'ওহ মাই গড ২', 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ', 'মিশন সিন্ডারেলা', 'সেলফি', 'গোর্খা' এবং 'ক্যাপসুল গিল'।

আবারও জুটি বাঁধছেন কৌশানি ও বনি, তবে, কোন সিনেমায় দেখা মিলবে তাঁদের? আবারও জুটি বাঁধছেন কৌশানি ও বনি, তবে, কোন সিনেমায় দেখা মিলবে তাঁদের?

English summary
karan johor is going to make a biopic with akshay kumar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X