• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহরুখের জায়গায় রণবীর!'কুছ কুছ হোতা হ্যায়' রিমেক হলে কে কোন চরিত্রে জানালেন করণ

'কুছ কুছ হোতা হ্যায় অঞ্জলি , ইয়ে তুম নহি সমঝোগি..' শাহরুখ খানের মুখে এই সংলাপ শোনার জন্য নব্বইয়ের দশকের বহু কিশোরীর মনেই 'কুছ কুছ ' হয়েছিল! শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, কাজল অভিনীত সেই কালজয়ী ছবির রিমেক নিয়ে এবার মুখ খুললেন করণ জোহর। ছবির পরিচালক এবার নিজেই জানালেন ছবির রিমেক যদি তৈরি হয় , তাহলে কারা থাকতে চলেছেন রাহুল, টিনা আর অঞ্জলির চরিত্রে।

শাহরুখের জায়গায় রণবীর!কুছ কুছ হোতা হ্যায় রিমেক হলে কে কোন চরিত্রে জানালেন করণ

নব্বইয়ের দশকের অন্যতম ব্লকবাস্টার ছবি 'কুছ কুছ হোতা হ্যায়'। শাহরুখের কেরিয়ারের সূর্য ততক্ষমে মধ্য গগনে। অন্যদিকে, শাহরুখ -কাজল জুটিতে যখন গোটা একটা জেনারেশন মাতোয়ারা, তখন রানি মুখোপাধ্যায় জনপ্রিয়তার লাইমলাইটে এন্ট্রি নেন এই ছবির হাত ধরে। আর ছবিতে কালজয়ী চরিত্র রাহুল, অঞ্জলি , টিনাকে নিয়েই য়দি ফের একবার 'কুছ কুছ হোতা হ্যায় ' ছবির রিমেক হয় তবে..! ছবির পরিচালক করণ জোহর জানিয়েছেন , যদি এই ছবি পের রিমেক হয়ে আসে, তাহলে তিনি শাহরুখের জায়গায় এই জেনারেশনের হার্টথ্রব রণবীর সিংকে কাস্ট করবেন।

অঞ্জলীর চরিত্রে করণ বেবে রেখেছেন আলিয়া ভাটকে। আর টিনার চরিত্রে তিনি রাখতে চান শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে। ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল, মেলবোর্নে এক আলোচনা সভায় যোগ দিয়ে এই কথাই জানান করণ। তিনি জানান ছবিটির জন্য ঐশ্বর্য থেকে তাব্বু অনেকের কাছেই সেই সময় দৌড়ে ছিলেন করণ। তবে টিনার চরিত্রের জন্য শেষমেশ উঠে আসেন রানিই। আর আদিত্য চোপড়া সেই সময় বন্ধু করণকে রানির কথা বলেছিলেন। এরপর আর পিছনে ফিরতে হয়নি করণ জোহর আর 'কুছ কুছ হোতা হ্যায়' ছবির গোটা টিমকে।

English summary
Karan Johar places his list of starcast for Kuch Kuch Hota Hai Remake.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X