• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় অনুপ্রাণিত করণ জোহর, বদল আনতে চান বলিউডে

একদিকে যখন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বলিউডের মাদক যোগ নিয়ে নাড়াচাড়া করছে ঠিক তখনই পরিচালক করণ জোহর তাঁর ইনস্টাগ্রামে ঘোষণা করলেন তাঁর নতুন উদ্যোগ চেঞ্জ উইদিন। এই উদ্যোগের অন্তর্গত ফিল্ম ইন্ডাস্ট্রি ভারতের বীরত্ব, মূল্যবোধ ও সংস্কৃতি নিয়ে গল্প বলার ওপর মনোযোগ দেবে। করণ জোহর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণে উদ্দীপিত হয়ে এই উদ্যোগ নিয়েছেন।

নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় অনুপ্রাণিত করণ জোহর

করণ জোহর তাঁর ইনস্টাতে লিখেছেন, '‌৭৫ তম স্বাধীনতা দিবসের উদযাপনের জন্য নরেন্দ্র মোদী বলেন বীরত্ব, মূল্যবোধ এবং ভারতের সংস্কৃতিকে এক সূত্রে বাঁধতে সিনেমা জগতের সকলকে একত্রিত হতে হবে। তাই নতুনভাবে একটি কাজ শুরু করতে চলেছি। যার নাম দেওয়া হয়েছে চেঞ্জ উইদিন।’‌ তিনি আরও বলেন, '‌আমাদের প্রধানমন্ত্রীর থেকেই আমরা অনুপ্রেরণা পেয়ে চলেছি এবং আমরা দিকনির্দেশনাও চাইছি মোদীজির থেকে। দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপনের জন্য আমাদের পরিকল্পনা ঘোষণা করার সুযোগ পেয়েছি আমরা।’‌ করণ জোহর বলেন, '‌এটা আমাদের গল্প যা আপনাদের বলবে আমরা কে এবং আমাদের দেশে প্রতিটি কোণে বলার মতো একটি শক্তিশালী কাহিনী রয়েছে। গত বছর আমরা রাজকুমার হিরানি পরিচালিত মহাত্মা গান্ধীর দেড়শতম জন্মবার্ষিকী উপলক্ষ্যে একটি বিশেষ ছবি তৈরি করেছি।’‌

এনসিবি ইতিমধ্যেই করণ জোহরের প্রযোজনা সংস্থার এক পরিচালক ক্ষিতিশ রবি প্রসাদকে গ্রেফতার করেছে। এনসিবির তদন্ত তাঁর প্রডাকশনের দুই ব্যক্তির সঙ্গে পরিচালকের নাম উঠে আসায় ক্ষুব্ধ হন করণ। তিনি টুইট করে জানান যে তিনি কখনও মাদক সেবন করেননি বা তার প্রচারও করেননি।

English summary
Director Karan Johar wants to bring a big change in Bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X