• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউডের স্বজন পোষণ বিতর্ক, সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স কমতে শুরু করেছে করণ জোহর, আলিয়া ভাটের

সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির স্বজন পোষণ নিয়ে ফের প্রশ্ন তুলে দিয়েছে। অভিনেতার আত্মহত্যা বলিউডের কাছে হোঁচট খাওয়ার সমান এবং সুশান্তের মৃত্যুর পর বলিউডের অভ্যন্তরের নোংরা রাজনীতি সামনে এসেছে। যে রাজনীতির শিকার হতে হয় প্রতিনিয়ত বহিরাগতদের। এই ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত বহু পরিচালক ও অভিনেতাই জানিয়েছেন যে এখানে শুধুমাত্র এই ইন্ডাস্টির লোকেরাই রাজ করে।

বলিউডের স্বজন পোষণ বিতর্ক, সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স কমতে শুরু করেছে করণ জোহার, আলিয়া ভাটের

স্বজন পোষণের বিষয় সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় তার প্রভাব পড়তে শুরু করে দেয়। ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে স্বজন পোষণে অভিযুক্ত অভিনেতা–পরিচালকদের অনুগামীর সংখ্যা কমতে থাকে। বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরের বিরুদ্ধে বেশ কিছুদিন ধরেই স্বজন পোষণের অভিযোগ উঠেছে এবং তার জন্য তিনি ট্রোলডও হয়েছেন। যার ফলে ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা কমে গিয়েছে। বর্তমানে তাঁর ফলোয়ার্সদের সংখ্যা ১০.‌৯ মিলিয়ন, যা আগে ছিল ১১ মিলিয়ন। মঙ্গলবার দুপুরে মাত্র ২০ মিনিটের মধ্যে তাঁর অনুগামী সংখ্যা কমে।

আলিয়া ভাটের ইনস্টা অ্যাকাউন্ট থেকেও ১ লক্ষ ফলোয়ার্স এই একই কারণের জন্য হ্রাস পায়। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর করণ জোহার ও আলিয়া ভাটকে নিয়েই সবাই ট্রোলড করতে শুরু করেন।

তবে ফলোয়ার্সের সংখ্যা বেড়েছে '‌কুইন’‌ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। ইনস্টাতে ২ মিলিয়ন ফলোয়ার্স থেকে বেড়ে তা ৩.‌৫ মিলিয়নে দাঁড়িয়েছে এবং তা ক্রমেই বেড়ে চলেছে। একদিকে যখন করণ, আলিয়া ও সোনম কাপুরকে ইন্ডাস্ট্রির সুবিধাভোগী গোষ্ঠী ও শিবিরের অংশ হিসাবে দেখা হচ্ছে, অন্যদিকে কঙ্গনা একাই বলিউডের স্বজন পোষণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন।

রবিবার সুশান্তের ঝুলন্ত দেহ পাওয়া যায় বান্দ্রার বাড়ি থেকে। ৩৪ বছরের সুশান্ত একেবারেই বলিউড ইন্ডাস্ট্রির বাইরের মানুষ ছিলেন। ৩৪ বছরের ইঞ্জিনিয়ার ও পাটনার অভিনেতা ব্যাকগ্রাউন্ড ডান্সার থেকে টেলিভিশন তারকা ও পরে কাই পো চে–এর মাধ্যমে বলিউডে পা রাখেন। সাত বছর আগে এই ছবিটি মুক্তি পায়। সুশান্তের উল্লেখযোগ্য সিনেমাগুলি হল এম এস ধোনি ও ছিছোড়ে।

লাদাখে শহিদ সেনাদের শ্রদ্ধা মমতার

অমিতাভ বচ্চন থেকে হৃত্ত্বিক রোশন, শহিদ ২০ জন ভারতীয় সেনাদের প্রতি শ্রদ্ধা নিবেদন বলিউডের

English summary
After the sudden death of Sushant Singh Rajput, a cruel Bollywood film has come to light, many actors and directors are being accused of having nepotism,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X