• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কপিলের 'গিন্নি' হলেন গিনি! কমেডি কিং -এর বিয়ে উপলক্ষ্যে তারকার মেলা

গত ১০ ডিসেম্বর থেকে কপিল শর্মার বিয়ে ঘিরে ধীরে ধীরে সেজে উঠেছে পঞ্জাবের অমৃতসর থেকে জলন্ধর। ছোটোবেলার বান্ধবী গিনি চথরথের সঙ্গে কপিলের বিয়ে ঘিরে অনুষ্ঠান আয়োজন বহুদিন ধরেই শুরু হয়েছিল। গত ১২ ডিসেম্বর জলন্ধরে গিনির শহরে আয়োজিত হয়েছিল এই বিয়ে। রাজবেশে হাতে তলোয়ার নিয়ে চিরাচরিত রীতি মেনে এদিন কপিল শর্মা বিয়ে করতে যান গিনিকে।

কপিলের গিন্নি হলেন গিনি! কমেডি কিং -এর বিয়ে উপলক্ষ্যে তারকার মেলা

কলেজের বান্ধবী গিনি চথরথের সঙ্গে কপিল শর্মার বিয়ের পর্ব শুরু হয়েছে অনেকদিন। সঙ্গীত থেকে মেহেন্দিতে মেতে ছিলেন কপিল ঘরনী গিনি। বিয়ের দিন কাছে আসতেই একে একে বলিউড টেলি তারকারা ভিড় করতে থাকেন পঞ্জাবে। কপিলের 'অনস্ক্রিন স্ত্রী' সুমনা চক্রবর্তী থকে শুরু করে ক্রুষ্ণা , সকলকেই দেখা যায় কপিলের বিয়েতে।

কপিলের গিন্নি হলেন গিনি! কমেডি কিং -এর বিয়ে উপলক্ষ্যে তারকার মেলা

বিশিষ্ট কমেডি অভিনেতা গুপরপ্রীত গুগ্গি, সুদেশ সকলকেই দেখা যায় কপিলের বিয়ের অনুষ্ঠানে। তবে কপিলের বিয়েতে ছিলেন না সুনীল গ্রেভার,. যাঁকে সকলেই 'গুত্থি' নামে বেশি চেনেন। বিয়ে উপলক্ষ্যে হাজির হন পাঞ্জাবী পল্লিগীতির অন্যতম গায়ক গুরদাস মান।

English summary
Indian comedian Kapil Sharma and his longtime girlfriend Ginni Chatrath will be entering the new pahse of their life in a while. The couple have been in the news ever since they announced their wedding. The pre-wedding rituals kick-started on December 10.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X