India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বড়পর্দায় আসছে কপিল শর্মার বায়োপিক, মুখ্য চরিত্রে কে রয়েছেন জানেন কি?‌

Google Oneindia Bengali News

বর্তমানে বলিউডে বায়োপিকের রমরমা। কখনও রাজনৈতিক ব্যক্তিত্বদের নিয়ে আবার কখনও বা ক্রীড়াব্যক্তিত্বদের জীবন সংগ্রামের কাহিনি উঠে আসছে বড়পর্দায়। তবে এই প্রথমবার হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি কোনও কমেডিয়ানের বায়োপিকের ঘোষণা করল। এবার কপিল শর্মার জীবন কাহিনি উঠে আসবে বড়পর্দায়। প্রযোজক মহাবীর জৈন শুক্রবার ঘোষণা করে এই কথা জানিয়েছেন। এই ছবির নাম হবে '‌ফাংকার’‌ এবং সিনেমার পরিচালক '‌ফুকরে’‌ খ্যাত মৃগদীপ সিং লাম্বা।

বড়পর্দায় আসছে কপিল শর্মার বায়োপিক, মুখ্য চরিত্রে কে রয়েছেন জানেন কি?‌

পরিচালক মৃগদীপ সিং লাম্বা বর্তমানে '‌ফুকরে ৩’‌–এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। তিনি জানিয়েছেন যে ভারতের সবচেয়ে প্রিয় কমেডিয়ানের গল্প দর্শকদের অবশ্যই পছন্দ হবে। '‌দ্য কপিল শর্মা শো’‌ খুবই জনপ্রিয়। এই শো–এর মাধ্যমে দীর্ঘদিন ধরে দর্শকদের মন জয় করে আসছেন কপিল শর্মা। প্রসঙ্গত, স্ট্যান্ড–আপ কমেডিয়ান হিসেবে কপিল বেজায় জনপ্রিয়। শুধু ভারতেই নয়, আন্তর্জাতিক ময়দানেও তাঁর গুণমুগ্ধের সংখ্যা নেহাত কম নয়। কৌতূক শিল্পী হওয়ার পাশাপাশি কপিল শর্মা একাধিক ছবিতেও অভিনয় করেছেন। 'কিস কিস কো প্যায়ার করু’, 'ফিরাঙ্গি’র মতো সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে যে, কপিলের ভূমিকায় কে অভিনয় করবেন? কারণ এমন রঙিন চরিত্রে তো আর যে কাউকে কাস্ট করা সম্ভব নয়। তবে এখনও সে বিষয়ে কিছু জানা যায়নি। যদিও শোনা গিয়েছে যে কপিল নাকি তাঁরই বায়োপিকে অভিনয় করতে পারেন। কপিল শর্মার নতুন কমেডি শো '‌কপিল শর্মা: আই অ্যাম নট ডান ইয়েট’‌, যার প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে ২৮ জানুয়ারি। তবে কপিলের শৈশবের কথাও তুলে ধরা হবে কিনা, তা অবশ্য জানানো হয়নি নির্মাতাদের তরফে।

English summary
friday announced that comedian Kapil Sharma's biopic will be made
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X