• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোশ্যাল মিডিয়ায় রিয়াকে সমর্থন, কঙ্গনার রোষের মুখে আয়ুষ্মান খুরানা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য দিন দিন টান টান উত্তেজনার মধ্য দিয়ে যাচ্ছে। ইতিমধ্যেই ইডির পক্ষ থেকে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সিবিআইও খুব শীঘ্রই এই ঘটনার তদন্ত শুরু করবে। এরই মধ্যে ফের আরও একবার সুশান্তের মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে। এবার তিনি তোপ দাগলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার বিরুদ্ধে। কঙ্গনার অভিযোগ, সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে যে রিয়ার চক্রবর্তীর বিরুদ্ধে, সেই রিয়াকেই কিনা সমর্থন করছেন আয়ুষ্মান।

সোশ্যাল মিডিয়ায় রিয়াকে সমর্থন, কঙ্গনার রোষের মুখে আয়ুষ্মান খুরানা

টুইটের মাধ্যমে কঙ্গনার টিম জানিয়েছেন, আয়ুষ্মান বলিউডে নিজেকে টিকিয়ে রাখার জন্য রিয়া ও তারকাদের সন্তানদের সমর্থন করছেন এবং তিনি যশ রাজ ফিল্মসের প্রতিভা। কঙ্গনার টিম আয়ুষ্মানকে 'বহিরাগত চাপলুস’ বলে কটাক্ষ করেছেন। টুইটে বলা হয়েছে, '‌বহিরাগত চাপলুসরা মাফিয়াদের একটি কারণে সমর্থন করে, আর তা হল, কেউ তাঁদের হুমকি দিতে পারে না, সুশান্ত এবং কঙ্গনার মতো মানুষদের যে সংঘাতের মুখোমুখি হতে হয়, সেই সংঘাতের পুরো সুযোগ নিয়ে থাকেন আয়ুষ্মানের মতো বহিরাগতরা। তাঁদের প্রকাশ্য বিরোধিতা এবং বিদ্রূপ করার সাহস পান।’‌ কঙ্গনা জানিয়েছেন যে, আয়ুষ্মান এর আগেও তাঁকেও এবং সুশান্তকে বিদ্রূপ করেছিলেন।

একদিকে, সুশান্তের ভক্তরা যেমন অভিনেতাকে বাঁচিয়ে রাখার জন্য তাঁর ভিডিও, ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়, তেমনি অন্য এক নেটিজেন সুশান্তের মৃত্যুতে বলিউড চুপ কেন এ নিয়ে সেলেবদের ট্রোলড করছেন। সম্প্রতি '‌ভিকি ডোনার’‌ খ্যাত অভিনেতা আয়ুষ্মান খুরানা সোশ্যাল মিডিয়ায় রিয়ার একটি পোস্টে হার্ট এবং ব্রোকেন হার্টের ইমোজি দিয়ে সহানুভূতি ও সমর্থন দেখানোয়, রোষের মুখে পড়েছেন নেটজনতার। তাঁর সমালোচনাও করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইসলামিয়া হাসপাতালের পরিকাঠামো পরিদর্শনে ফিরহাদ হাকিম

English summary
kangna ranaut hit ayushman khurana for support rhea chakraborty
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X