• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পদ্মশ্রী' পেতেই গলল বরফ! ঝগড়া মিটিয়ে কঙ্গনা স্তূতিতে করণ জোহর

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে করণ জোহরের ঠান্ডা লড়াইয়ের সূত্রপাত 'নেপোটিজম' নিয়ে। আর সেই থেকেই বলিউডে জন্ম নিয়েছিল 'বহিরাগত' বনাম 'অভ্যন্তরীণ' দের বিবাদ। কঙ্গনার দাবি ছিল , করণ জোহরের মতো কিছু পরিচালক কেবলমাত্র স্টার কিডদেরই বেশি সুযোগ দিয়ে থাকেন ইন্ডাস্ট্রিতে। আর তার পর দুই তরফেই জবাব আর পাল্টা জবাবের তোড় দেখা যায়।

পদ্মশ্রী পেতেই গলল বরফ! ঝগড়া মিটিয়ে কঙ্গনা স্তূতিতে করণ জোহর

এবার সেই পুরনো বিতর্ক পিছনে ফেলে রেখে কঙ্গনা রানাওয়াতকে পদ্মশ্রী সম্মান প্রাপ্তির জন্য শুভেচ্ছা জানালেন করণ জোহর। আর করণ জানান,' এই সম্মানের যোগ্য সে (কঙ্গনা)। আমি তাঁকে সত্যিকারের সম্মান করি।' করণ জোহর বলেন, কঙ্গনার প্রতি তাঁর মনে কোনও বিদ্বেষ নেই। করণ বলেন, ' ফিল্মমেকার হিসাবে, আমি সম্মান করি কঙ্গনার গুণকে, দক্ষতাকে। নিজেকে অভিনেত্রী হিসাবে প্রমাণ করেছেন কঙ্গনা। একতা ও আদনানের ছাড়া আমি কঙ্গনার সঙ্গে পদ্মভূষণ পেয়ে সম্মনিত বোধ করছি।'

তবে করণের আগামী প্রজেক্টে কঙ্গনা রানাওয়াতকে দেখা যাবে কি না, সেই প্রশ্নের উত্তরে করণ জোহর জানান,প্রয়োজন হলে তিনি কঙ্গনাকে সেই সুযোগ দেবেন। কারণ, এর আগে অনুরাগ কশ্যপ ও রামগোপাল ভর্মার সঙ্গেও তাঁর সমস্যা হয়েছিল। কিন্তু পরে সেই সমস্যা মিটিয়ে নেন পরিচালকরা। কঙ্গনার ক্ষেত্রেও তেমনই ইঙ্গিত দিয়েছেন করণ।

English summary
Kangna Ranaut and Karan Johar spat comes to end over Padmashree reward .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X