• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিচালকের ভূমিকায় কঙ্গনা, তাঁর প্রথম ছবি অযোধ্যা, টুইটে ঘোষণা রঙ্গোলীর

অভিনয়ের পর এবার পরিচালকের ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। অভিনেত্রীর বোন তথা মুখপাত্র রঙ্গোলী চাণ্ডেল জানিয়েছেন যে কঙ্গনা অযোধ্যা ছবি দিয়ে পরিচালক হিসাবে আসতে চলেছেন। প্রসঙ্গত, কঙ্গনার মণিকর্নিকা:‌ দ্য কুইন অফ ঝাঁসি ছবির পাশে দাঁড়ানোর জন্য করিনা কাপুরের প্রশংসা করলেও রঙ্গোলী এই ছবির নেতিবাচক প্রচার চালানোর জন্য কটাক্ষ করেছেন আমির খান, জাভেদ আখতার ও শাবানা আজমিকে।

পরিচালকের ভূমিকায় কঙ্গনা, তাঁর প্রথম ছবি অযোধ্যা, টুইটে ঘোষণা রঙ্গোলীর

রঙ্গোলী তাঁর টুইট শুরুই করেন করিনার প্রশংসা দিয়ে। তিনি বলেন, '‌অভিনেত্রীরা এখন সাহসী হয়ে গিয়েছেন। কঙ্গনা বা বিদ্যার মতো ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করুন। সিনেমায় মহিলাদের ভালো সময় দেখে ভালো লাগছে।’‌ এরপরই তিনি মণিকর্নিকাকে সমর্থন করার জন্য করিনার প্রশংসা করেন। অন্যদিকে তিনি আলিয়া–রনবীরের গল্লি বয়কে আক্রমণ করেও টুইট করেন। এরপরই রঙ্গোলী টুইটে জানান যে কঙ্গনা অযোধ্যা ছবি পরিচালনা করতে চলেছেন। টুইটের শেষে '‌জয় শ্রী রাম’‌ লেখেন।

তৃণমূলের মাটি আরও শক্ত করতে প্রশান্তের নয়া ক্যাম্পেন, ৭ হাজার গ্রামে পৌছবে তৃণমূল

গত বছরের নভেম্বরেই ঘোষণা হয়েছিল যে কঙ্গনা '‌অপরাজিত অযোধ্যা’‌ নামের এক ছবি প্রযোজনা করবে, যেটি অযোধ্যা মামলা নিয়ে তৈরি হবে। কঙ্গনা জানিয়েছিলেন যে ছবিটি ভক্তদের অটল বিশ্বাস এবং দেশটি কীভাবে বিশ্বাসীদের জাতি হিসাবে অব্যাহত রেখেছে তার প্রতি শ্রদ্ধা জানাবে। কিছুমাস আগেই কঙ্গনা নিজের মণিকর্নিকা ফিল্মস নামে এক প্রযোজনা সংস্থা খুলেছেন বলে জানা গিয়েছে।

English summary
kangna directed film name ayodha announces rangoli chandel
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X