• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবাব কন্যা সারার প্রেমে হাবুডুবু খেয়েছেন সুশান্ত! বিতর্ক চড়িয়ে হৃতিক প্রসঙ্গ তুলে কঙ্গনার তোপ

সুশান্তের সঙ্গে এককালে প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন বলে বুধবারই এক খবর প্রকাশ্যে আসে। যা নিয়ে মুম্বইয়ের তাবড় ট্যাবলয়েডগুলি ঝাঁপিয়ে পড়ে। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও কিছু কম পারদ চড়েনি। এমন অক পরিস্থিতিতে কঙ্গনা রানাওয়াত দাগলেন তোপ।

কঙ্গনার তোপ

কঙ্গনার তোপ

' সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারা আলি খানের প্রেমের খবর সমস্ত মিডিয়ায় রয়েছে। আপাতভাবে জানা যায়, তাঁরা আউটডোরে থাকার সময় রুম শেয়ার করেছেন। কেন এই ফ্যান্সি নেপোটিজম কিডরা বহিরাগতদের মারাত্মক স্বপ্ন দেখান আর তারপরই জনসমক্ষে তাঁদের (বহিরাগতদের) ছেড়ে দেন? এরপরই (সুশান্ত) তিনি ওই শকুনের প্রেমে পড়েন। ' কঙ্গনা এই বক্তব্য রাখার পরই বিতর্কের পারদ তুঙ্গে ওঠে।

 সারা-সুশান্তের সঙ্গে কঙ্গনা-হৃতিকের তুলনা

সারা-সুশান্তের সঙ্গে কঙ্গনা-হৃতিকের তুলনা

এদিন কঙ্গনা এক ফ্যানের মন্তব্যের জবাব দিতে গিয়ে বলেন, সারা আলি খান সম্ভবত কোনও চাপে পড়ে সুশান্তের বিষয়ে এগিয়ে যেতে পারেননি। কঙ্গনার বিশ্বাস সারা সম্ভবত সুশান্তকে ভালোবেসেছিলেন। এদিকে, এই ঘটনার সঙ্গে তিনি তাঁর ও হৃতিকের সম্পর্ককে টেনে আনেন। কঙ্গনা বিস্ময় প্রকাশ করে বলেন, ' আমার হৃতিকের প্রতি যা ছিল, তা আন্তরিক ছিল, সেই জা.গা থেকে আমার সন্দেহ যে অচমকা কেন ও (হৃতিক) এতটা রেগে গেল? বিষয়টা আজও আমার কাছে রহস্য।'

 সারা-সুশান্তের প্রেম

সারা-সুশান্তের প্রেম

সুশান্তের আরও এক বন্ধু ইনস্টাগ্রামে দাবি তুলেছেন যে 'কেদারনাথ' এর সময় সারা আর সুশান্ত প্রেমে মশগুল ছিলেন। সুশান্তের মধ্যে প্রেম নিয়ে একটা সহজ, সরল, নিরীহ অবস্থা দেখা গিয়েছিল।

 খবরে কী উঠে আসে ?

খবরে কী উঠে আসে ?

সুশান্তের বন্ধুর ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যাচ্ছে যে, বলিউড মাফিয়াদের কোনও প্রচ্ছন্ন চাপ ছিল সুশান্তের ওপর। যা 'সোন চিড়িয়া' মুক্তির পরই প্রকাশ্যে আসে। আর এই বক্তব্য নিয়েই এই মুহূর্তে তোলপাড় নেট দুনিয়া।

সুশান্ত মৃত্যু তদন্তে মুম্বই পুলিশের তাবড় কর্তারা কেন সিবিআই স্ক্যানারে! জেরা নিয়ে জল্পনা

English summary
Kangana Ranaut targets Sara Ali Khan for her alleged affair with Sushant
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X