• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনার সিনেমার গানে মন খুলে নাচছেন করণ জোহর, তবে কি তিক্ততা ভুলে মধুর সম্পর্কের শুরু?‌

সাপ ও বেজির সম্পর্ক করণ জোহর ও বলিউডের বিতর্কিত নায়িকা কঙ্গনা রানাওয়াতের। বছরের পর বছর করণ ও কঙ্গনা যেন দুই ভিন্ন মেরুর বাসিন্দা। কেউই কাউকে কটাক্ষ করতে ছাড়েন না। তবে সম্প্রতি করণকে অন্য এক রূপে দেখা গেল, যেখানে কঙ্গনার থালাইভি ছবির একটি গানে নাচছেন বলিউডের এই পরিচালক। তবে কি উভয় পক্ষের বরফ গলল।

কঙ্গনার সিনেমার গানে মন খুলে নাচছেন করণ জোহর, তবে কি তিক্ততা ভুলে মধুর সম্পর্কের শুরু?‌

করণ জোহরকে '‌মুভি মাফিয়া’‌ থেকে শুরু করে বিভিন্ন বিশেষণে ভূষিত করেছেন কঙ্গনা রানাওয়াত। সেই কঙ্গনার ছবির গানে করণকে নাচতে দেখে হতবাক নেটিজেনরা। কঙ্গনার এক অনুরাগী এই ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওটি টুইট করেছেন কঙ্গনা। সেখানে কঙ্গনার নতুন ছবি 'থালাইভি’র একটি গানেই নাকি মনের সুখে নাচতে দেখা গিয়েছে পরিচালককে । তা হলে কি কঙ্গনার নতুন ছবির প্রচারে নামলেন করণ? বহু বছরের তিক্ততা কি তবে ধুয়ে মুছে সাফ?

না, করণ কোনওভাবেই কঙ্গনার ছবির প্রচার শুরু করেননি। সম্ভবত করণের পুরনো কোনও নাচের ভিডিওর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে কঙ্গনার নতুন ছবির 'চলি চলি’ গানটি। সেই ভিডিওটিই টুইটারে শেয়ার করে কঙ্গনা লিখলেন, 'এখনও পর্যন্ত দেখা সেরা ভিডিও।’‌ তার সঙ্গেই জুড়ে দিলেন 'চলিচলিচ্যালেঞ্জ’। নতুন ছবির প্রচারের জন্যই এই চ্যালেঞ্জ শুরু করেছেন কঙ্গনা। অভিনেত্রীর ভক্তরা তাঁর ছবির এই গানে নাচের ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন।

করণ ও কঙ্গনার সম্পর্ক মোটেও ভালো নয়। এমনকী করণের টক শো '‌কফি উইথ করণ’‌–এ এসে করণের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ তুলেছেন কঙ্গনা। গত বছরের জুন মাসে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর কঙ্গনা এই মৃত্যুর পেছনে করণ জোহর সহ বহি বলিউড তারকা–পরিচালককে কাঠগড়ায় তুলেছিলেন।

West Bengal Election : ১০ পয়সা আর্থিক বোঝা কারোর উপর চাপায়নি: অভিষেক ব্যানার্জী

ইউফোরিয়ার পলাশ সেনের পুত্র কিংশুক পা রাখতে চলেছেন হলিউডে

English summary
Director Karan Johar danced to Kangana Ranaut's movie song
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X