• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হৃতিকের নম্বর কেন এই ব্যক্তিকে দেন কঙ্গনা! ফোনে আড়িপাতা-কাণ্ডে চাঞ্চল্যকর মোড়

  • |
Google Oneindia Bengali News

'কল ডিটেইলস রেকর্ড' মামলার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য উঠে এলে পুলিশের হাতে। এই মামলায় কিছুদি আগেই ডেকে পাঠানো হয় বলিউড তারকা নাওয়াজউদ্দিন সিদ্দিকিকে। পুলিশ যদিও জানিয়ে দিয়েছে, যে ঘটনার অভিনেতার কোনও প্রত্যক্ষ সংযোগ নেই, তবে তদন্তে নেমে আরও একঝাঁক বলিউড তারকার নাম এই ঘটনা ঘিরে উঠে আসছে। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও জ্যাকি স্রফের স্ত্রী আয়েশার নাম এই ঘটনায় জড়িয়েছে। মহারাষ্ট্রের থানে পুলিশের ক্রাইম ব্রাঞ্চের কাছে রয়েছে এমনই তথ্য।

হৃতিকের নম্বর কেন এই ব্যক্তিকে দেন কঙ্গনা! ফোনে আড়িপাতা-কাণ্ডে চাঞ্চল্যকর মোড়

ঘটনায় ধৃত আইনজীবী রিজওয়ান সিদ্দিকিকে জেরা করে বহু তথ্য জানেত পেরেছে পুলিশ। তাঁর কাছ থেকে অভিনেতা সাহিল খানের কল ডিটেলস উদ্ধার হয়েছে। এই ডিটেলস জ্যাকি স্রফের স্ত্রী আয়েশাকে দিয়েছিলেন রিজওয়ান।, দাবি করেছে পুলিশ। উল্লেখ্য, আয়েশার সঙ্গে সাহিলের সম্পর্ক ছিল বলে জানা যায়। শুধু তাই নয়, চাঞ্চল্যকরভাবে উঠে এসেছে কঙ্গনা রানাওয়াতের নামও।

জানা গিয়েছে, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত হৃতিক রেশনের ফোন নম্বর দিয়েছিলেন রিজওনাকে। এই ঘটনা ২০১৬ সালের। তবে কেন বা কী কারণে এই নম্বর রিজওয়ানকে দিয়েছিলেন কঙ্গনা তার কিনারা করতে উদ্যোগ নিচ্ছে পুলিশ। বিষয়টি নিয়ে আরও তদন্ত চালানো হবে বলে খবর।

এর আগে, কল ডিটেলস মামলায় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে ডেকে পাঠানো হয়। অভিযোগ ছিল, তিনি তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকিকে নিয়ে চোরা গোপ্তা খবর নিচ্ছেন। যদিও নওয়াজের স্ত্রী এই সমস্ত অভিযোগ অস্বীকার করেন। আর পুলিশও জানিয়ে দেয়, ঘটনার সঙ্গে নওয়াজের কোনও প্রত্যক্ষ যোগাযোগ নেই। উল্লেখ্য, এই কল ডিটেইলস মামলার সূত্রেই গ্রেফতার করা হয় আইনজীবী রিজওয়ান সিদ্দিকিকে।

English summary
Kangana Ranaut shared Hrithik Roshan’s number with arrested lawyer Rizwan Siddiqui.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X