• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার দ্বিতীয় স্রোতের থাবা কঙ্গনার 'থালাইভি'র ওপর, মুক্তির দিন নিয়ে বড় সিদ্ধান্ত

  • |

করোনা ভাইরাসের দাপটের জেরে রীতিমতো তালপাড় বিশ্ব। সারা দেশেও এই হানা মারাত্মক আকার নিয়েছে। ইতিমধ্যেই করোনার জেরে একদিনে দেড় লাখের কাছাকাছি রয়েছে আক্রান্তের সংখ্যা। এমন এক পরিস্থিতিতে দেশের অকাধিক বলিউড তারকা করোনা আক্রান্ত।

করোনার দ্বিতীয় স্রোতের থাবা কঙ্গনার থালাইভার ওপর, মুক্তির দিন নিয়ে বড় সিদ্ধান্ত

কয়েকদিন আগেই বলিউড তারকা অক্ষয় কুমার করোনা আক্রান্ত হন। তাঁর সঙ্গেই অক্ষয় অভিনীত গোটা 'রাম সেতু' টিমের প্রায় ৪৫ জন সদস্য আক্রান্ত হন করোনায়। এবার করোনা ঘিরে আশঙ্কার জেরে পিছিয়ে গেল কঙ্গনা অভিনীত 'থালাইভি'র মুক্তি। আপাতত 'থালাইভি' ২৩ এপ্রিল মুক্তি পাচ্ছে না। এর আগে জানা গিয়েছিল, কঙ্গনা অভিনীত জয়ললিতার বায়োপিক 'থালাইভি' ২৩ এপ্রিল মুক্তি পাবে। তবে যেভাবে মহারাষ্ট্রের মতো রাজ্য়ে উইকএন্ড লকডাউন শুরু হয়েছে, চলছে নাইট কার্ফু, তাতে ছবি থিয়েটারে মুক্তি পেলেও তা যে সেভাবে ব্যবসা করতে পারবে না, তা বুঝে গিয়েছেন কঙ্গনা রানাওয়াতরা।

নির্মাতাদের তরফে এদিন একটি টুইট করে জাননো হয়, 'এই ছবি তৈরি করতে টিমের তরফে অনেক আত্মত্যাগ করা হয়। এই চ্যালেঞ্জিং ও সুন্দর সফরের জন্য আমরা ছবির প্রতিটি কলাকুশলীকে ধন্যবাদ জানাই। এই ছবিটি যেহেতু একইসঙ্গে অনেকগুলি ভাষাতে মুক্তি পাবে ,আমরা চাইব সব ভাষাতেই ছবিটি একই দিনে মুক্তি পাক। ' এরই সঙ্গে নির্মাতাদের তরফে জানানো হয়েছে, '২৩ এপ্রিল থালাইভি মুক্তি পাওয়ার কথা থাকলেও, কোভিড ১৯ পরিস্থিতি, লকডাউন , সহ বিভিন্ন কারণে এখনই ছবি মুক্তি করা হবে না।' নির্মাতাদের তরফে বলা হয়েছে, সরকারি নিয়ম মেনেই থালাইভির মুক্তি স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।এপ্রসঙ্গে কঙ্গনা রানাওয়াত নিজে একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় আনেন। সেখানে তিনি লেখেন, থিয়েটার ব্যবসা তখনই চলতে পারে, যখন থিয়েটার আবার পুরনো অবস্থায় ফিরবে।

English summary
Kangana Ranaut's Thalaivi not to be release on 23 rd April
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X