• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যা ও কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে সিনেমা তৈরি করবেন, ভাঙা অফিসের ভিডিও টুইট করে জানালেন কঙ্গনা

শিবসেনা–বিএমসি বনাম কঙ্গনা রানাওয়াতের যুদ্ধ এমন রূপ নেবে তা কখনই ভাবেনি গোটা দেশ। বুধবার সকালে যেভাবে কঙ্গনা রানাওয়াতের অফিস বিএমসির নেতৃত্বে ভেঙে ফেলা হল তা দেখে হতবাক অনেকেই। যদিও চুপ করে থাকেননি অভিনেত্রী। তিনি টুইটের মাধ্যমে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে একহাত নিয়েছেন।

অযোধ্যা ও কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে সিনেমা তৈরি করবেন, ভাঙা অফিসের ভিডিও টুইট করে জানালেন কঙ্গনা

বিএমসি অফিস ভাঙার কিছুক্ষণের মধ্যেই পূর্ব নির্ধারত সময় অনুযায়ী মুম্বইয়ে অবতরণ করেন কঙ্গনা। তিনি হিন্দিতে ভিডিও করে টুইট করেন। যেখানে তিনি জানিয়েছেন যে কাশ্মীরি পন্ডিতদের সম্পত্তি ভাঙচুরের পর তাঁরা কেমন অনুভব করেছিলেন। তিনি কাশ্মীর ও অযোধ্যা নিয়ে ছবি তৈরি করার প্রতিশ্রুতি দেন।

ভিডিও ক্লিপে কঙ্গনাকে হিন্দিতে বলতে শোনা যায়, '‌উদ্ভব ঠাকরে, আপনি কি মনে করেন ফিল্ম মাফিয়াদের সঙ্গে একজোট হয়ে আমার বাড়ি ভেঙে আপনি বড় ধরনের প্রতিশোধ নিয়েছেন?‌ আজকে আমার বাড়ি ভেঙেছে, আগামীকাল আপনার অহং ভাঙবে। এটা সময়ের চাকা। মনে রাখবেন, সবসময় এক সময় কারোর থাকে না।’‌ তিনি আরও বলেন, 'আমার মনে হয় আপনি আমার ওপর বিশাল অনুগ্রহ করেছেন, কারণ আমি সবসময় জানতে চাইতাম কাশ্মীরি পণ্ডিতদের ওপর দিয়ে এমন কী হয়েছে, আজকে তা বুঝতে পারলাম। আজকে আমি দেশকে প্রতিশ্রুতি দিলাম যে আমি শুধু অযোধ্যা নিয়েই ছবি তৈরি করব না কাশ্মীরি পণ্ডিতদের নিয়েও সিনেমা বানাবো এবং দেশের নাগরিকদের জাগ্রত করব। কারণ আমি জানতাম এটা আমাদের সঙ্গে ঘটবে কিন্তু এটা আমার সঙ্গে ঘটল মানে কিছু একটা আরণ রয়েছে।’‌

বুধবার বিএমসির কর্মীরা এসে কঙ্গনা রানাওয়াতের বান্দ্রার অফিস ভেঙে দেয়। বিএমসির অভিযোগ ছিল, কঙ্গনার অফিসে বেআইনি নির্মাণ করা হয়েছে কোনও অনুমতি ছাড়াই। কঙ্গনা তাঁর অফিস ভাঙার ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

'আমি মরি আর বাঁচি মুখোশ খুলে ছাড়ব তোমাদের', উদ্ধব সহ এক বলিউড পরিচালককেও টার্গেট কঙ্গনার

English summary
kangana ranaut making films of kashmiri pandit and ayodhya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X