• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে ‘‌গজনি’‌র সঙ্গে তুলনা করে ফের বিতর্কে কঙ্গনা

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন ২০২০–তে জয় লাভ করেছেন জয় বাইডেন ও কমলা হ্যারিস। অনেক বিশিষ্ট ভারতীয় তাঁদের এই জয়ের খবরে অভিনন্দন জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তথা বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও এই তালিকায় রয়েছেন। বাইডেনকে নিয়ে কঙ্গনার একটি টুইট রীতিমতো অবাক করেছে নেটিজেনদের। সদ্য নির্বাচিত জো বাইডেনকে তিনি আমির খানের ছবি '‌গজনি’‌র সঙ্গে তুলনা করেছেন।

সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে ‘‌গজনি’‌র সঙ্গে তুলনা করে ফের বিতর্কে কঙ্গনা

কমলা হ্যারিস জয়ের পর টুইট করেছিলেন, '‌আমি এই অফিসের প্রথম মহিলা হতে পারি। কিন্তু শেষ নই।’‌ কঙ্গনা এই টুইটকে কটাক্ষ করে বলেন, '‌গজনি বাইডেনের ডেটা প্রতি পাঁচ মিনিটেই ক্র্যাশ করে যায়। যে ওষধুই দেওয়া হোক, এক বছরের বেশি টিকবে না। তাই খুবই স্পষ্ট যে কমলা হ্যারিসই এই শো’টা চালাবেন। একজন মহিলা মাথাচাড়া দিলে, তিনি অন্যদেরও টেনে তুলতে সাহায্য করেন। এই ঐতিহাসিক দিনের জন্য অনেক অভিনন্দন।’‌ কঙ্গনার এমন তুলনায় বেশ বিস্মিত অনেক নেটিজেনই। অনেকে আবার বলছেন, এমনটা লেখা কঙ্গনার পক্ষেই সম্ভব।

আমেরিকার ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেন, ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে এই ঔতিহাসিক জয় পান। অন্যদিকে কমলা হ্যারিস প্রথম মহিলা যিনি ভাইস–প্রেসিডেন্টের পদে বসলেন। কঙ্গনা রানাওয়াতের আগে প্রিয়াঙ্কা চোপড়া নতুন প্রেসিডেন্ট ও ভাইস–প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানিয়েছেন।

নির্বাচনে ভরাডুবির পর এবার স্ত্রীকেও হারাতে চলেছেন ট্রাম্প? ডিভোর্সের দোরগড়ায় মেলানিয়া

English summary
kangana ranaut called newly elected president joe biden as gajni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X