• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত মৃত্যুতে এইমসের রিপোর্টে ক্ষুব্ধ কঙ্গনা রানাওয়াত, টুইটে তুলে ধরলেন বেশ কিছু প্রশ্ন

এইমসের মেডিক্যাল বোর্ড জানিয়ে দিয়েছে যে সুশান্তের মৃত্যু খুন নয়, আত্মহত্যা। আর এই নিয়ে ফের আরও একবার মুখ খুললেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা আগেই জানিয়েছিলেন যে সুশান্তকে বলিউডের মাফিয়ারা উচ্ছেদ ও হেনস্থা করেছিল, আরও একবার তিনি তাঁর এই অভিযোগ নিয়ে সরব হলেন।

সুশান্ত মৃত্যুতে এইমসের রিপোর্টে ক্ষুব্ধ কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা টুইট করে বলেন, '‌তরুণ ও অসাধারণ ব্যক্তিরা শিধু একটা সুন্দর দিনে জেগে উঠবে না এবং তাঁরা নিজেদেরকে শেষ করে দেবে। সুশান্ত জানিয়েছিলেন যে তাঁকে হেনস্থা করা হচ্ছে এবং কাস্টিং থেকে বাদ দেওয়া হচ্ছে, তিনি নিজের জীবন নিয়ে সংশয়ে ছিলেন, তিনি এও জানিয়েছিলেন যে তাঁকে মুভি মাফিয়ারা হেনস্থা করছেন এবং তাঁর ওপর নিষেধাজ্ঞা চাপানো হয়েছে। তাঁকে ভুয়ো ধর্ষণ মামলায় ফাঁসানোর ফলে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন।’‌ তিনি এই টুইটে এইমসে ট্যাগও করেন।

আর একটি টুইটে কঙ্গনা ফের তাঁর পুরনো অভিযোগ এনে লেখেন, '‌এই মামলার সাম্প্রতিক উন্নতির পাশাপাশি কিছু প্রশ্নের উত্তর চাই। ১)‌এসএসআর ক্রমাগত তাঁকে ব্যান করার জন্য বড় বড় প্রযোজনা সংস্থার নাম করে গিয়েছে। কারা সেই ব্যক্তি যাঁরা এই ষড়যন্ত্রের পেছনে রয়েছে?‌ ২)‌ সংবাদমাধ্যম কেন সুশান্তকে ধর্ষক বানিয়ে মিথ্যা খবর সম্প্রচার করছে?‌ ৩)‌ মহেশ ভাট কেন তাঁর মনোবিজ্ঞান করেছিলেন?‌’ প্রসঙ্গত শনিবার এইমসের মেডিক্যাল বোর্ডের পক্ষ থেকে সুশান্তের মৃত্যু ঝুলে পড়ার জন্য ও আত্মহত্যার জন্য হয়েছে বলে রিপোর্ট করে। এটি সিবিআইয়ের মেডিক্যাল–আইন বোর্ডের রিপোর্ট। ছয় সদস্যের ফরেন্সিক চিকিৎসকের দল সুশান্তকে বিষ দিয়ে ও গলা টিপে খুন করার তত্ত্বকে খারিজ করেছে। গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। ‌

English summary
Kangana Ranaut reacts sharply on Twitter to AIIMS report on Sushant Singh's death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X