India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোটি টাকার কাকাবাবু, 'রাজা'র প্রত্যাবর্তনে লক্ষ্মী-লাভ বক্স অফিসে

Google Oneindia Bengali News

'এক যে আছে রাজা তার রায় চৌধুরী নাম'। তবে এই রাজার আরও একটি নাম আছে। সকলে তাঁকে ভালোবেসে 'বুম্বা দা' বলেন। প্রতিযোগিতার ক্ষেত্রে আজও এগিয়ে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাংলা সিনেমায় তিনি নিজের জায়গাটা কয়েক দশক কাটিয়েও এক নম্বরেই ধরে রেখেছেন তা ফের প্রমাণিত 'কাকাবাবুর প্রত্যাবর্তন' দিয়ে। বিগত দু'বছরে বাংলায় তেমন ভালো ছবি মুক্তি পায়নি। কিছু ছবি মুক্তি পেলেও তা প্রেক্ষাগৃহে তেমন চলেনি। সৌজন্যে করোনা। পরিস্থিতি অত্যন্ত জটিল থাকার কারণে বহু মানুষ হলমুখো হননি। এবার ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। করোনা এখনো বিদায় নেয়নি বিশ্ব থেকে। তাহলেও নিয়ম মেনে হলে গিয়ে সিনেমা দেখছেন সিনেপ্রেমী মানুষ।

কাকাবাবুর প্রত্যাবর্তন

কাকাবাবুর প্রত্যাবর্তন

করোনার কারণে গত দু'বছর ধরে আটকে ছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত প্রতীক্ষিত ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'এর মুক্তি। অবশেষে চলতি মাসের ৪ তারিখে মুক্তি পেয়েছে ছবিটি। ওই একই দিনে আরও বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। ফলে প্রথম থেকেই প্রতিযোগিতা ছিল জোরদার। সেই প্রতিযোগিতায় বেশ সফল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। আর যার ফলে বেশ চওড়া হাসি ফুটেছে পরিচালক, প্রযোজক থেকে কলাকুশলী, সকলের মুখেই।

বক্সঅফিস বাজিমাৎ

বক্সঅফিস বাজিমাৎ

সূত্রের খবর, মুক্তির পর প্রথম তিন দিনেই বক্সঅফিসে বাজিমাত করেছে ছবিটি। মহেন্দ্র সোনি জানিয়েছেন, এই তিন দিনে এক কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। কাকাবাবুর প্রত্যাবর্তন কে বছরের প্রথম ব্লকবাস্টার ছবি বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৃজিত মুখোপাধ্যায়।

 হলমুখো দর্শক

হলমুখো দর্শক

ছবিটি কেমন হয়েছে জানতে গেলে প্রেক্ষাগৃহে যেতে হবে দর্শকদের। তবে সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখার সঙ্গে হুবহু মিল খুঁজতে গেলে হবে না। তার কারণ ছবির স্বার্থেই দর্শকদের কথা মাথায় রেখে আসল লেখার সঙ্গে বেশ কিছু জায়গা বদলে ফেলা হয়েছে। বাঙালি বাংলা সিনেমা দেখতে আজও হলমুখো হয়, তা ফের প্রমাণিত হল এই ছবির হাত ধরেই।

'চ্যালেঞ্জ নিবি না'

'চ্যালেঞ্জ নিবি না'

দর্শকদের হলে ফেরানো যাবে কিনা একটা বড় চ্যালেঞ্জ ছিল সিনেমা নির্মাতাদের মধ্যে। একদিকে করোনার আগ্রাসী মনোভাব অন্যদিকে ওমিক্রনের ছায়া। এই পরিস্থিতিতে দর্শকরা কতটা হলমুখো হবেন তা নিয়ে চিন্তায় ছিলেন নির্মাতারা। কিন্তু মাত্র তিন দিনেই বাজিমাত কাকাবাবুর। আর কোটি টাকার ব্যবসা করে রায় চৌধুরী যে সত্যি রাজা তা ১০০ শতাংশ সত্যি করলেন স্বয়ং কাকাবাবু।

English summary
kakababur pratyabartan give a high box office collection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X