• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাদের খানের অসুস্থতার সময় গোবিন্দার কোন ব্যবহারে ক্ষুব্ধ প্রয়াত অভিনেতার পরিবার

অভিনেতা কাদের খানের প্রয়াণের বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী শোক প্রকাশ করেন, শোক প্রকাশ করেন গোবিন্দাও। নব্বইয়ের দশকের একাধিক ফিল্মে গোবিন্দা আর কাদের খানের জুটি বহু ব্লকবাস্টার হিট ফিল্ম দিয়েছে বলিউডকে। আর এই জুটির অন্যতম কাণ্ডারী কাদের খানের প্রয়াণে শোকাহত গোবিন্দা কয়েকদিন আগেই বলেছিলেন 'কাদের খান আমার পিতৃতূল্য'। গোবিন্দার সেই মন্তব্য়ের পরই এবার ক্ষোভে ফুঁসলেন কাদেরের ছেলে সরফরাজ।

কাদের খানের অসুস্থার সময় গোবিন্দার কোন ব্যবহারে ক্ষুব্ধ প্রয়াত অভিনেতার পরিবার

সরফরাদ প্রশ্ন তুলেছেন ,'দয়া করে গোবিন্দাতে জিজ্ঞাসা করুন তাঁর পিতৃতূল্যের অসুস্থতার সময় তিনি কতবার খোঁজ নিয়েছেন। বাবার মৃত্যুর খবর শুনে একবারও কি গোবিন্দা আমাদের ফোন করেছেন? এরকমই হয়ে গিয়েছে ইন্ডাস্ট্রি। ভারতীয় সিনেমায় যাঁরা আবদান রেখেছেন তাঁদের প্রতি কোনও আন্তরিক ভাবনাই নেই কারোর। '

উল্লেখ্য়, কাদের খানের মৃত্যুর পর প্রয়াত অভিনেতাকে নিয়ে টুইট করে শোকপ্রকাশ করেন গোবিন্দা। পাশাপাশি তিনি জানান , কাদের খান তাঁর 'পিতৃতূল্য' ছিলেন। প্রসঙ্গত, 'কুলি নম্বর ১', 'রাজা বাবু','হাসিনা মান জায়েগি'-র মতো নামী ছবিতে অভিনয় করেন কাদের খান। প্রসঙ্গত , কাজের খানের শবদেহ এদেশে আনা হয়নি। কানাডাতেই তাঁর অন্ত্যেষ্টী ক্রিয়া সম্পন্ন হয়।

English summary
Kader Khan's Son On Govinda's 'Father Figure' Comment: 'Has He Even Bothered To Call Us Once?'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X