• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(ভিডিও) দু'দশক পর আবার পর্দা কাঁপাতে আসছে ডাইনোসররা

(ভিডিও) দু'দশক পর আবার পর্দা কাঁপাতে আসছে ডাইনোসররা
মাঝে মাত্র ২২ বছরের অপেক্ষা। ১৯৯৩ সালের পর আবার পর্দা কাঁপাতে ফিরে আসছে ডাইনোসররা। ট্রেলরে দেখানো ডাইনোসররা এবারও ভয়ঙ্কর।

বিশ্বখ্যাত প্রযোজক-নির্দেশক স্টিভেন স্পিলবার্গের তৈরি 'জুরাসিক ওয়ার্ল্ড'-এর নতুন ট্রেলর সম্প্রতি মুক্তি পেল। মনমাতানো প্রথম ট্রেলরে সেই একইরকম রোমাঞ্চ। পাহাড়-জঙ্গল ভেদ করে ডাইনোসরা তেড়ে আসছে। সেই একইরকম হিংস্র, একইরকম ভয়ঙ্কর সুন্দর।

প্রথম চলচ্চিত্রে জুরাসিক থিম পার্কে যেখানে ডাইনোসরদের অববলুপ্তি হয়েছিল, সেখান থেকেই এবারের গল্পের শুরু৷ দেখানো হয়েছে, সাবেক ডাইনোসরেরা পৃথিবী থেকে হারিয়ে গেলেও জিনগত তারতম্যে নতুন ডাইনোসর তৈরি করা হয়েছে। সেটাই এই 'জুরাসিক ওয়ার্ল্ড'-এর নয়া আকর্ষণ।

'জুরাসিক পার্ক' ১৯৯৩ সালে মুক্তি পায়। সেখানে দেখানো হয়, ক্লোনের মাধ্যমে তৈরি করা ডাইনোসরের মাধ্যমে বিজ্ঞানীরা আইলা নুবলার দ্বীপে একটি বিনোদন পার্ক গড়ে তোলেন। আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের আগে জন হ্যামন্ড (রিচার্ড অ্যাটেনবব্রো) কয়েকজন বিজ্ঞানীকে পার্ক পরিদর্শনের জন্য আমন্ত্রণ জানান। তারা দ্বীপে এসে ডাইনোসর দেখে বিস্মিত হন। কিন্তু কিছু ডাইনোসর বিদ্যুতের তার ভেদ করে বাইরে চলে আসে। এরপর বিজ্ঞানীরা ডাইনোসরের হাত থেকে বাঁচার জন্য দ্বীপ থেকে পালানোর চেষ্টা করেন।

এবারের ছবিতে অভিনয় করতে দেখা যাবে হলিউড অভিনেতা ক্রিস প্র্যাটকে।

English summary
Jurassic World - Official Global Trailer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X