• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড়পর্দা ছেড়ে ওয়েব সিরিজ ‘‌ব্রিদ:‌ ইন্টু দ্য শ্যাডোস’‌–এর মাধ্যমে কামব্যাক জুনিয়র বচ্চনের

সিনেমার পর্দায় বহুদিন দেখা নেই অমিতাভ পুত্র অভিষেক বচ্চনের। কিন্তু তাতে দমে থাকার পাত্র নন জুনিয়র বচ্চন। আর সকলের মতো তিনিও এবার ওয়েব সিরিজের মাধ্যমেই ফের নিজের করিশমা দেখাতে আসছেন। বুধবার অভিষেক বচ্চন অভিনীত তাঁর নতুন ওয়েব সিরিজ '‌ব্রিদ:‌ ইন্টু দ্য শ্যাডোস’‌–এর ট্রেলার মুক্তি পেল এবং ট্রেলার দেখে যা মনে হল গভীর রহস্য রয়েছে এই ওয়েব সিরিজে।

ব্রিদের ট্রেলার লঞ্চ

ব্রিদের ট্রেলার লঞ্চ

‘‌গুরু'‌ অভিনেতা টুইটারে এই ট্রেলার লঞ্চের খবর শেয়ার করেছেন। সাইকোলজিকাল ক্রাইম থ্রিলার ব্রিদ:‌ ইন্টু দ্য শ্যাডোজ। তিন মাস ধরে হারিয়ে যাওয়া মেয়ের খোঁজে একের পর এক রহস্যের জালে জড়িয়ে পড়ছেন অভিনেতা। সে নিয়ে গল্প বোনা হয়েছে ব্রিদে। দক্ষিণী অভিনেত্রী নিত্যা মেননকে দেখা যাবে অভিষেকের স্ত্রীয়ের ভূমিকায়। ২ মিনিটের ভিডিওতে দেখা গিযেছে, এক রহস্যজনক ব্যক্তি মাস্ক পরে রয়েছেন, যিনি অভিষেকের মস্তিষ্ককে নিয়ন্ত্রণ করছেন এবং অভিষেককে নিখোঁজ মেয়ের দোহাই দিয়ে মানুষ খুন করতে বাধ্য করাচ্ছেন।

অভিষেক বচ্চন মনোবিদের চরিত্রে

অভিষেক বচ্চন মনোবিদের চরিত্রে

অভিষেকের চরিত্র এখানে বলবেন, ‘‌আমি একজন মনোবিদ এবং মাথার খেলা একজন মনোবিদের চেয়ে ভালো কেউ বোঝে না।'‌ অভিষেককে এরপর নিজেই এই কেসের তদন্ত করতে দেখা যাবে। ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর প্রথম সিজনে ইন্সপেক্টর কবীর সাওয়ান্তের চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন অমিত। এবার তাঁর সঙ্গেই প্রধান চরিত্রে দেখা যাবে অভিষেককে। মেয়ে ও বাবার ভিন্ন সম্পর্কের গল্প বলবে এই সাইকোলজিক্যাল থ্রিলার।

১০ জুলাই মুক্তি

১০ জুলাই মুক্তি

তিন মিনিট এক সেকেন্ডের এই ট্রেলারে কিছু অ্যাকশন ও রহস্যে দেখা যাবে। অ্যামাজন প্রাইম ভিডিওর এই অরিজিনাল সিরিজ ব্রিদের সিজন ওয়ান নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে ছিল। ১০ জুলাই অ্যামাজন প্রাইম ভিডিওতে ২০০টি দেশ ও কেন্দ্রশাসিত অঞ্চলে এই ওয়েব সিরিজ মুক্তি পাবে। এই সিরিজের প্রযোজক আবুদান্তিয়া এন্টারটেইনমেন্ট ও পরিচালক ময়ঙ্ক শর্মা।

শেষ ছবি অভিষেকের মনমরজিয়া

শেষ ছবি অভিষেকের মনমরজিয়া

বহুদিন পর মনমরজিয়া ছবিতে রবি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন জুনিয়র বচ্চন। পরিচলক অনুরাগ কাশ্যপের মনমরজিয়া ছবিতেই শেষ দেখা গিয়েছিল অভিষেককে।

বাড়ি পরিবর্তন থেকেই টার্গেট বাড়ির মালিক, চক্রান্ত তৃণমূলের, মন্তব্য দিলীপের

'আমি আত্মহত্যা করার মুখে ছিলাম, যাতে আমার বন্ধুরা..' মনোজ শোনালেন বীভৎস অভিজ্ঞতার কথা

English summary
junior bachchan comeback with his debut web series breathe into the shadows
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X