এখনই মুক্তি নয়! সলমনকে এখন থাকতে হতে পারে জেলেই, জানুন কেন

Subscribe to Oneindia News

বলিউড সুপারস্টার সলমন খান এখনই সম্ভবত জেল থেকে মুক্তি পাবেন না। তাকে জেলেই থাকতে হবে। কারণ জেলা দায়রা আদালতে যাঁর অধীনে সলমনের জামিনের মামলার শুনানি হওয়ার কথা ছিল, সেই রবীন্দ্র কুমার জোশীকে রাজস্থান হাইকোর্ট বদলি করে দিয়েছে। মোট ৮৭জন জেলা বিচারকের বদলি হয়েছে।

এখনই মুক্তি নয়! সলমনকে এখন থাকতে হতে পারে জেলেই, জানুন কেন

শুক্রবার সলমনের জামিনের মামলার শুনানি হওয়ার কথা ছিল। পরে তা পিছিয়ে শনিবার করা হয়। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ২০ বছর পুরনো মামলায় সলমন সাজা পেয়েছেন। পাঁচ বছরের কারাবাসের সাজা দেওয়া হয়েছে সলমনকে। আপাতত তিনি জোধপুরের সেন্ট্রাল জেলে বন্দি রয়েছেন। আপাতত সেটাই হতে চলেছে তার ঠিকানা।

বিচারক রবীন্দ্র কুমার জোশী শুক্রবার সলমনের জামিন না দিয়ে কাগজপত্র দেখতে একদিন সময় চেয়ে নেন। তার মধ্যেই তাঁর বদলির নির্দেশ এসে গিয়েছে। জোধপুর থেকে রাজস্থানের শিরোহতে যেতে হবে তাঁকে। সাধারণত প্রতিবছর ১৫ থেকে ৩০ এপ্রিলের মধ্যে বিচারকদের বদলি হয়। তবে এবার তা তাড়াতাড়ি হয়ে গিয়েছে।

জোশীর বদলে বিচারকের দায়িত্বে এসেছেন চন্দ্র কুমার সোঙ্গারা। তিনি ভিলওয়ারার বিচারক ছিলেন। এদিকে সলমনের সাজা শোনানো বিচারক দেব কুমার খত্রীও বদলি হয়ে গিয়েছেন।

English summary
Jodhpur Sessions Judge Ravindra Kumar Joshi, who is expected to decide whether Salman Khan spends more time at the Jodhpur central jail or not, has been transferred

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.